দাকোপে আল্লামা আবুল খাইর ফাউন্ডেশনের পক্ষ থেকে টিউবওয়েল ও অযুখানা বিতরণ।

প্রকাশিত: ১১:২৪ অপরাহ্ণ, জুন ২৪, ২০২০

শামিনুর রহমান,খুলনা (দাকোপ) প্রতিনিধিঃ-

আজ ২৪ জুন বুধবার খুলনা জেলার দাকোপ উপজেলার উপকূলীয় ইউনিয়ন সুতারখালির মসজিদ মাদ্রাসা ও এতিমখানা,স্কুল এবং হতদরিদ্র পরিবারের পানি সংকট দুর করে সুপেয় পানির ব্যবস্হা করার জন্য আল্লামা আবুল খাইর ফাউন্ডেশনের পক্ষ থেকে ৮০ টি নলকুপ বিতরণ করা হয়। দাকোপ উপজেলা নির্বাহী অফিসার আব্দুল ওয়াদুদের নির্দেশনায় দেশের ক্রান্তিলগ্নে মানুষের পাশে দাঁড়ানোর জন্য উক্ত নলকূপের মালামাল বিতরন করা হয়।
উক্ত নলকুপ এবং অযুখানার মালামাল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দাকোপ উপজেলা নির্বাহী অফিসার আব্দুল ওয়াদুদ,বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, দাকোপ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা আক্তার। এসময় সম্পুর্ণ সামাজিক দুরত্ব বজায় রেখে ৮০ টি নলকূপ এবং ১১ টি অযুখানার মালামাল বিতরণ করা হয়।
নাম প্রকাশে অনিচ্ছুক একজন নলকূপ গ্রহীতার সাথে কথা হলে তিনি বলেন,”দীর্ঘদিন পানির কষ্টে ভুগতাম,মনে হয় আল্লাহ ইবার মুক তুলি তাকাইচে” সম্পুর্ণ বিনা টাকায় আল্লামা আবুল খাইর ফাউন্ডেশন আমাগি নলকূপির ব্যবস্হা কুরি দেচে সেজন্যি ত্যাগি অনেক ধন্যবাদ জানাই।আমি এই সংস্হার জন্য দুআ করি।
উল্লেখ্য যে প্রচার বিমুখ এই সংস্হাটি দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্হানে নানা রকম উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করে আসছে। দাকোপ উপজেলার সুতারখালী ইউনিয়নের পানি সংকট দুরীকরনে এই সংস্হাটি বিরল দৃষ্টান্ত স্হাপন করলো।




error: Content is protected !!