পাবনায় পরিবহন শ্রমিকদের মাঝে শিমুল বিশ্বাসের খাদ্য বিতরণ

প্রকাশিত: ১১:৫৪ অপরাহ্ণ, মে ১৫, ২০২০

আলাউদ্দিন হোসেন,পাবনা : পাবনায় করোনা ভাইরাস সংক্রমণের কারণে কর্মহীন পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের যুগ্ম সাধারন সম্পাদক অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস। শুক্রবার সকালে শহরের দারুল আমান ট্রাষ্ট মাঠে ১৫০০ কর্মহীন পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

শামছুর রহমান শিমুল বিশ্বাস বলেন, করোনার মহামারীর জন্য একজন শ্রমিকও না খেয়ে থাকবে না। যতদিন এই করোনার জন্য পরিবহন বন্ধ থাকবে,ততদিন পর্যন্ত আপনাদের (শ্রমিকদের) পাশে আমি থাকবো। তিনি আরো বলেন, বিগত দিন আপনাদের সাথে ছিলাম, আগামীদিন থাকবো। আপনারা ধৈর্য ধরেন, এই মহামারী আল্লাহর রহমতে খুব তাড়াতারী মুক্তি পাবো। আপনারা সবাই সাবধানে থাকবেন, স্বাস্থ্য বিধি মেনে চলবেন। পাবনা জেলা ট্রাক,র্ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি শহীদুল্লাহ শেখের সভাপত্বিতে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ট্রাক চালক ইউনিয়নে সাবেক সভাপিত আব্দুর রাজ্জাক,সহ-সভাপতি আমজাদ হোসেন,যুগ্ম-সাধারন সম্পাদক আমিরুল ইসলাম ইসাহাক, প্রচার সম্পাদক আব্দুল বারেক, সদস্য শেখ শাহিন,আরো উপস্থিত ছিল হাফিজুর রহমান, আহমেদ আলী,সাচ্ছু,মোতালেব হোসেন, গণস্বাস্থ্য কেন্দ্রের ত্রান সম্বনয়ক আঁখিনুর ইসলাম রেমন প্রমুখ। খাদ্য সামগ্রী বিতারনের পুর্বে দোয়া পরিচালনা করেন পাবনা ইসলামিয়া মাদরাসার অধ্যক্ষ ইকবাল হোসাইন।

শিমুল বিশ্বাস বলেন, করোনা মহামারীতে বিপর্যস্ত দিনমজুর, শ্রমিক ও অসহায় পাবনা জেলায় ২০ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী সহায়তা দিয়েছেন। খাদ্য সামগ্রী ছাড়াও তিনি জেলায় ৫ হাজার মাস্ক ও হাসপাতাল এবং সেবামূলক প্রতিষ্ঠানে দিয়েছে ৫শ পিপিই। এছাড়াও পাবনা কেউ করোনায় আক্রান্ত হয়ে মারা গেলে তাকে দাফন কাফন (সৎকার) করার জন্য ১৩ সদস্য একটি টিম করে দিয়েছেন এবং তাদের যাবতীয় সুরক্ষার ব্যবস্থা করেছেন




error: Content is protected !!