খুলনা গিলাতলায় ফটকা ফোটানোকে কেন্দ্র করে চারজন আহত

প্রকাশিত: ২:১৬ অপরাহ্ণ, মে ২৬, ২০২০

মোঃ ইউসুফ শেখ, খুলনা প্রতিনিধিঃ

করোনা কি সেটা জানেনা বাচ্চরা তাই সেটা কে উপেক্ষা করে ঘরবন্দী ছেলে মেয়েরা ঈদের আনন্দ ভাগা ভাগি করার জন্য ফটকা, আতশ বাজি ফুটিয়ে থাকে আর সেটাকেই কেন্দ্র করে  ৪ জনকে পিটিয়ে জখম করা হয়েছে। 
 
খুলনা ফুলতলা উপজেলার খানজাহান আলী থানাধীন ১ নং আটরা গিলাতলা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের পাকার মাথায় গতকাল  রবিবার সন্ধায় ফটকা ফোটানোকে কেন্দ্র করে  মহিলাসহ ৪ জনকে পিটিয়ে জখম করা হয়েছে ।

স্থানীয় সুত্রে জানাযায়, পাকার মাথা এলাকার বাসিন্দা  সেনা সদস্য ওয়ারেন্ট অফিসার মোঃ মহাসিন (অবসরপ্রাপ্ত) তার পুত্র এবং প্রতিবেশি শেখ আলীর পুত্র  ফটকা ফোটাতে নিশেধ করে। এক পর্যায়ে বাক বিতন্ড হয়, ক্ষিপ্ত হয়ে মহাসিন রড দিয়ে রহিমের মাথায় আঘাত করে মাথা ফাটিয়ে দেয় ।

ঠেকাতে আসা রহিমের মা সাজেদা (৫৫) ও  সৈয়দ মোতালেব এরপুত্র মফিজ (৩৫) ও রফিকুল ইসলামের পুত্র টিপু সুলতান (৫০) কেও লোহার রড দিয়ে গুরুতর আঘাত করে মাথা ফাটিয়ে দেয় মহাসিন ।

উচ্চ শব্দ শুনে স্থানিয়রা এগিয়ে এসে তাদের কে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।

স্থানীয় ব্যক্তিরা বলেন করেনা ভাইরাসের কারনে মানুষ চরম আতংকে রয়েছে, ঈদ উপলক্ষ্যে বাচ্চরা বাজি ফোটাই আর সেটা নিষেধ করতে গিয়ে পিটিয়ে জখম করাটা চরম অমানবিক।  




error: Content is protected !!