মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আজ থেকে চিরুনি অভিযান- পুলিশ সুপার প্রলয় কুমার

প্রকাশিত: ৯:৪৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২২
মোঃ সোহাগ হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ
যশোরের পুলিশ সুপার বিপিএম (বার) পিপিএম জনাব প্রলয় কুমার জোয়ারদার বলেছেন পুলিশ জনগণের বন্ধু, জনগনের সার্বিক কল্যাণে কাজ করতে পুলিশকেই জনগণের কাছে গিয়ে সেবা দিতে হবে। শনিবার সকালে শার্শা থানা ও বেনাপোল পোর্ট থানা পুলিশ যৌথ উদ্যোগে আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
দক্ষ পুলিশ, সমৃদ্ধি দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে শার্শা ও বেনাপোল পোর্টথানার যৌথ উদ্যোগে শনিবার বেলা সাড়ে ১১টার সময় বেনাপোল পোর্টথানা সংলগ্ন সড়ক চত্তরে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উক্ত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খান এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যশোর পুলিশ সুপার বিপিএম (বার) পিপিএম জনাব প্রলয় কুমার জোয়ারদার।
প্রধান অতিথি তার বক্তব্যে এসময় মাদক ব্যবসায়ীদেরকে হুশিয়ারি দিয়ে আরো বলেন, আজ থেকে  আর কোন মাদক ব্যবসায়ী, কোন চোরাচালান সিন্ডিকেট, কোন মাদক সেবী ও গডফাদারকে সময় দেয়া হবেনা। কোন রকম ছাড় দেওয়া হবেনা। আমরা ভাল হয়ে গেছি আজ থেকেই সবাই ভাল হয়ে যান।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নাভারণ সার্কেলের সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান, উপজেলা নির্বাহী অফিসার নারায়ন চন্দ্র পাল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর হোসেন, বেনাপোল স্থলবন্দরের পরিচালক মো: মনিরুজ্জামান, শার্শা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, বেনাপোল সিএন্ডএফ এর সভাপতি শামছুর রহমান, শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খান, বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূইয়া সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ।



error: Content is protected !!