মুন্সীগঞ্জের সিরাজদিখানে শতাধিক বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে নাশকতা মামলা ,গ্রেফতার ২ 

প্রকাশিত: ১১:০৭ অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০২২
হাবিব হাসান (মুন্সীগঞ্জ)প্রতিনিধি :
মুন্সীগঞ্জের সিরাজদিখানে বুধবার সন্ধ্যায় ঢাক-মাওয়া মহসড়কের সার্ভিস সড়কের ড্রীম গ্রীন সিটির পাসে গাড়ী ভাঙচুর ও ককটেল বিস্ফোরণের ঘটনায় মামলা করা  হয়েছে । সিরাজদিখান থানার উপ-পরিদর্শক মো.বিল্লাল হোসেন বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার সকালে  থানা  বিএনপির আহবায়ক শেখ মো.আব্দুল্লাহকে প্রধান আসামীসহ  ৪১ জন নামীয় ও অজ্ঞাত ৩০-৪০ জনকে আসামী করে এ মামলা দায়ের করেন   । এ  ঘটনায়  মধ্যপাড়া ইউনিয়নের বিএনপির আহবায়ক  আজিম আল রাজী ও  বালুচর ইউনিয়নের বিএনপির যুগ্ন আহবায়ক মো.ফারুক হোসেন ও গ্রেফতার করেছে থানা পুলিশ ।
সিরাজদিঠিক খান থানার ওসি এ কে এম মিজানুল হক জানান, ১০ ই ডিসেম্ভর ঢাকা নয়াপল্টনে সমাবেশের অনুমািত না দেওয়া বুধবার সন্ধ্যায় ঢাক-মাওয়া মহসড়কের ড্রীম গ্রীন সিটির কাছের সার্ভিস সড়কে   বিএনপির নেতাকর্মীরা জড়ো হয়ে গাড়ী ভাঙচুর এবং ককটেল বিস্ফোরণ ঘটায় । এ ঘটনায় অভিযান চালিয়ে জড়িত দুজনকে গ্রেফতার করে ৫ দিনের রিমান্ড চেয়ে মুন্সীগঞ্জ আদালতে পাঠানো  হয়েছে ।
বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব মো.হায়দার আলী বলেন,‘এটা সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন, বানোয়াট মামলা। শুধুমাত্র ১০ ডিসেম্বর ঢাকার   কর্মসূচিতে আমরা যাতে সঙ্ঘবদ্ধ হয়ে যেতে না পারি তার জন্যই এই মিথ্যা মামলা করা হয়েছে। মামলার আসামিরা গত এক সপ্তাহ একসাথে হয়নি। এরকম কোন কর্মসূচি আমাদের ছিলো না। এমনি স্থানীয় ভাবে কেও দেখেনি এমন ঘটনা। এটা গাইবি ঘটনা।      মামলার প্রধান আসামী যাকে  হয়েছে বর্তমানে সে গত ৫ দিন ধরে দেশের  বাহিরে আছে । ১০ ডিসেম্বর কেন্দ্রীয় কর্মসূচি যাতে সফল না হয় তার জন্য সরকারের এ বাধা।



error: Content is protected !!