রাজবাড়ীতে গর্ভবতীদের বিনামূল্যে সেরাবাহিনী কতৃক চিকিৎসাসেবা প্রদান।।

প্রকাশিত: ১১:৩১ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২০

মিঠুন গোস্বামী,রাজবাড়ী প্রতিনিধিঃ

মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে রাজবাড়ীতে গর্ভবতী মায়েদের বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান, ওষুধ বিতরণ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করছে বাংলাদেশ সেনাবাহিনী।

সোমবার (৬ জুলাই) বেলা ১১টায় রাজবাড়ী সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এই চিকিৎসাসেবার উদ্বোধন করেন বিগ্রেড কমান্ডার ২১ পদাতিক ও ৫৫ পদাতিক ডিবিশনের বিগ্রেডিয়ার জেনারেল রিয়াজুর রহমান। দিনব্যাপী এ কার্যক্রম চলবে।

৪১ ফিল্ড অ্যাম্বুলেন্স, রাজবাড়ী সিভিল সার্জন ও সদর হাসপাতালের যৌথ পরিচালনায় বিনামূল্যে চিকিৎসাসেবার ব্যবস্থাপনায় রয়েছে দুর্ধর্ষ দশ ৫৫ পদাতিক ডিভিশন।

এ সময় উপস্থিত ছিলেন- ১০ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল মঞ্জুরুল হক, ৩ ইঞ্জিনিয়ার ব্যাটালিয়নের মেজর সাবরি মো. প্রিতম, মেজর মীর্জা ইমরান হোসেন, ক্যাপ্টেন রিদওয়ান রহমান, ক্যাপ্টেন মো. হারুন অর রশিদ প্রমুখ।

বিগ্রেডিয়ার জেনারেল রিয়াজুর রহমান জানান, মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে আমাদের এই আয়োজন। আমরা প্রত্যাশা করছি মুজিব বর্ষে যত শিশু জন্মগ্রহণ করবে, তারা যেন সবাই সুস্থ ও সবল হয়ে জন্মগ্রহণ করে। এরই পরিপ্রেক্ষিতে বাংলাদেশ সেনাবাহিনী গর্ভবর্তী মায়েদের বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ করছে। তাদের স্বাস্থ্য সুরক্ষার জন্য মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। ৩০০ থেকে ৩৫০ জন গর্ভবতী মাকে এই চিকিৎসাসেবা প্রদান করা হবে বলেও জানান তিনি।

দিনব্যাপী এই অনুষ্ঠানে চিকিৎসা সেবা প্রদান করছে ৪১ ফিল্ড অ্যাম্বুলেন্সের কমান্ডিং অফিসার মেজর মশিউর, উপ-অধিনায়ক মেজর আহসান, ক্যাপ্টেন নওরিন, সিএমএইচ যশোরের মেজর শাম্মি, জাহানবাদ খুলনার সিএমএইচের ক্যাপ্টেন সাকিব প্রমুখ।




error: Content is protected !!