এ্যাডঃ সাহারা খাতুনের মৃত্যুতে এমপি শিবলী সাদিকের শোক প্রকাশ।

প্রকাশিত: ৯:১২ অপরাহ্ণ, জুলাই ১০, ২০২০

আসলাম উদ্দিন,জেলা প্রতিনিধি দিনাজপুর;
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী,বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য ও বিশিষ্ট আইনজীবী এ্যাড. সাহারা খাতুনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির অন্যতম সদস্য মো. শিবলী সাদিক এমপি।

বৃহস্পতিবার ( ৯ জুলাই) থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে বাংলাদেশ সময় রাত্রী ১১ টা ২৬ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন এ্যাডভোকেট সাহারা খাতুন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর।

বৃহস্পতিবার (৯ জুলাই) রাতেই এক শোকবার্তায় এমপি শিবলী সাদিক বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে সাহারা খাতুন গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা ও মানুষের অধিকার আদায়ের সংগ্রামে আজীবন কাজ করে গেছেন এবং দলের দুঃসময়ে নেতাকর্মীদের পাশে থেকে আইনিসহ সকল সাহায্য-সহযোগিতা প্রদান করেছেন।

শিবলী সাদিক এমপি আরো বলেন, সব ধরনের ঘাত-প্রতিঘাত উপেক্ষা করে মুক্তিযুদ্ধের আদর্শ ও অসাম্প্রদায়িক চেতনা প্রতিষ্ঠায় তিনি অনন্য অবদান রেখেছেন। তাঁর মৃত্যুতে দেশ ও জাতি একজন সৎ ও দক্ষ নারী নেত্রী হারালো। আমরা হারালাম এক পরীক্ষিত ও বিশ্বস্ত সহযোদ্ধাকে।

শিবলী সাদিক এমপি মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, গত ২ জুন জ্বর, অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে অসুস্থ অবস্থায় সাহারা খাতুনকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ১৯ জুন সকালে তাকে আইসিইউতে নেওয়া হয়।

এরপর অবস্থার উন্নতি হলে তাকে গত ২২ জুন দুপুরে আইসিইউ থেকে এইচডিইউতে (হাইডিপেন্ডেন্সি ইউনিট) স্থানান্তর করা হয়। পরে ২৬ জুন সকালে শারীরিক অবস্থার অবনতি হলে আবারও তাকে আইসিইউতে নেওয়া হয়।

পরে তার অধিকতর উন্নত চিকিৎসার জন্য গত ৬ জুলাই থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে নেওয়া হয়।




error: Content is protected !!