আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে ভূমিকা রাখায় সম্মাননা পেলেন নন্দীগ্রাম থানার ওসি আজমগীর হোসাইন

প্রকাশিত: ৯:২৯ অপরাহ্ণ, জুন ১০, ২০২৪
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি :
আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে বিশেষ ভূমিকা রাখায় নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ আজমগীর হোসাইনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।
নন্দীগ্রাম উপজেলার আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে বিশেষ ভূমিকা রাখায় বগুড়ার পুলিশ সুপার তাকে এ সম্মাননা স্মারক প্রদান করেন।
শনিবার (৮ জুন) বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ অডিটোরিয়ামে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তীর সভাপতিত্বে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।
এ সভায় সার্বিক আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন ও নন্দীগ্রাম উপজেলার হাটকড়ই মহাশ্মশান কালী মন্দিরের দরজা ভেঙে প্রতিমা ভাঙচুরকারী ব্যক্তিকে গ্রেপ্তার ও আলামত উদ্ধার সংক্রান্ত কাজের স্বীকৃতিস্বরূপ বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এর পক্ষে এ সম্মাননা স্মারক ও নগদ অর্থ পুরস্কার প্রদান করেন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী।
এ বিষয়ে জানতে চাইলে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ আজমগীর হোসাইন বলেন, মাননীয় পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী (এডিশনাল ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) মহোদয় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে বিশেষ ভূমিকা রাখায় আমাকে এ সম্মাননা স্মারক ও নগদ অর্থ পুরস্কার প্রদান করেছেন। এ জন্য স্যারের প্রতি কৃতজ্ঞতা জানাই। এই কৃতিত্ব ও সম্মান নন্দীগ্রাম থানার সকল অফিসার-ফোর্সেরও। নন্দীগ্রাম থানার সকল অফিসার-ফোর্সের দিন ও রাত অক্লান্ত পরিশ্রমের ফলে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন আমরা সাফল্যের সাথে সম্পন্ন করতে পেরেছি। নন্দীগ্রাম উপজেলার সকল বিষয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ছিলো এবং আছে।
এই সম্মাননা পেয়ে আমি অনেক আনন্দিত। সেই সাথে আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে এই ধারা অব্যাহত রাখতে নন্দীগ্রাম থানা পুলিশ বদ্ধপরিকর।



error: Content is protected !!