ইউপি নির্বাচনে রামপালের ১০ নং বাঁশতলী চেয়ারম্যান পদপ্রার্থী ভিপি সোহেল’র মোটরসাইকেল র‍্যালী

প্রকাশিত: ১:০৫ অপরাহ্ণ, মার্চ ১৭, ২০২১

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ-

বাগেরহাটের রামপালে মঙ্গলবার (১৬ ই মার্চ) আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ উপলক্ষে রামপালের ১০ নং বাঁশতলী ইউনিয়ন এর আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী মোঃমোস্তাফিজুর রহমান সোহেল (ভিপি সোহেল) কে অভ্যর্থনা জানানোর জন্য সকল ইউনিয়নের আওয়ামী লীগের নেতা-কর্মীরা দিনভর প্রচার-প্রচারণা করে ও একটি মোটরসাইকেল র‍্যালী বের করে।

এই র‍্যালীতে প্রায় এক হাজারের অধিক মোটরসাইকেল অংশগ্রহণ করে এর আগে কখনো রামপাল উপজেলায় এত বড় মোটরসাইকেল র‍্যালী দেখা যায়নি।

র‍্যালীটি রামপালে বিভিন্ন ইউনিয়ন থেকে বাগেরহাটের কাটাখালি চত্বর প্রদক্ষিণ করে রামপাল থানা মোড়ে এসে সমবেত হয়। সেখান থেকে আবার এ র‍্যালীটি পুনরায় শুরু হয়ে তালাব স্কুল প্রাঙ্গণে এসে সমাপ্ত হয়।

সাবেক উপজেলা চেয়ারম্যান ও বাগেরহাট জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব শেখ মোঃ আবু সাঈদ এর নেতৃত্বে নেতাকর্মীরা এই র‍্যালীতে অংশ গ্রহন করেন।

র‍্যালী সমাপ্তের পর তালাব স্কুল প্রাঙ্গণে নেতা-কর্মীদের নিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।এসময় চেয়ারম্যান পদ প্রার্থী ভিপি সোহেল দলীয় মনোনয়ন দেয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাগেরহাট-১ আসনের এমপি দক্ষিণবঙ্গের অভিভাবক শেখ হেলাল উদ্দীন ও বাগেরহাট-২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময়,খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক,পরিবেশ,বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি বাগেরহাট-৩ এর প্রতি।

সে সময়ে পুরো এলাকাটি যেন মুখরিত হয়ে ওঠে জাতির জনক বঙ্গবন্ধুর নৌকা প্রতীকের স্লোগানে স্লোগানে।




error: Content is protected !!