ঈদুল আযহা উপলক্ষে হ্নীলা ইউনিয়নের ৩৯শ পরিবারকে চাউল সহায়তা দিচ্ছেন রাশেদ মাহমুদ আলী

প্রকাশিত: ১:১৪ পূর্বাহ্ণ, জুলাই ২৭, ২০২০

ওসমান আল হুমাম, কক্সবাজার জেলা প্রতিনিধি।
বর্তমান করোনা মহামারীতে অসহায় খেটে খাওয়া মানুষের জন্য ঈদুল আযহা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উপহার বর্তমান করোনা ভাইরাস প্রাদুর্ভাবে অসহায় খেটে খাওয়া দরিদ্রদের মাঝে তিন হাজার নয়শ পরিবারকে দশ কেজি চাউল বিতরণ করা হচ্ছে। তবে আজ প্রথম ধাপে ১২শ পরিবারকে বিতরণ সম্পন্ন হয়।
চাউল বিতরণ কার্যক্রমে সার্বিক তদারকি করেন হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী।

আজ ২৬শে জুলাই কক্সবাজার জেলার টেকনাফ উপজেলাধীন হ্নীলা ইউনিয়নের ৩৯০০ পরিবারের মাঝে পর্যায়ক্রমে ১০ কেজি করে চাউল বিতরণ করা হবে। তবে আজ ১২শ পরিবারের মাঝে সুন্দর ভাবে বন্টন করা হয়েছে। হ্নীলা ইউনিয়নের ১৩৫ জন আলেমকে জন প্রতি ৪৫০০ টাকা হারে প্রদান করা হয়।

উক্ত বিতরণ কার্যক্রমে হ্নীলা ইউপি পরিষদ থেকে সকাল ১১টার সময় উদ্বোধন করেন, ৩নং হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জননন্দিত চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী উদ্বোধন কালে তিনি হ্নীলা ইউনিয়নের সকল উপকারভোগিদের সামনে রেখে হ্যান্ডমাইক নিয়ে করোনা কালীন সময়ে নিজেদেরকে সতর্কতার সহিত স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দেন। নিয়মিত সাবান দিয়ে হাত ধৌত করা, মাস্ক ব্যবহার সহ বিভিন্ন রকমের দিকনির্দেশা প্রদান করেন এবং যেকোন সময় জনগনের বিপদাপদে পাশে থাকার আশ্বাস দেন।

তিনি উপস্থিত সকল কে হতাশাগ্রস্ত না হয়ে ধৈর্য সহকারে দূরত্ব বজায় রেখে করোনার ভয়াল থাবা  থেকে নিজেদের বাঁচিয়ে রাখার জন্য সতর্ক থাকার অনুরোধ করেন। প্রতিনিয়ত মাস্ক ব্যবহার করার জন্য উৎসাহ প্রদান করেন। অসহায় জনগণ এমন কষ্টের সময়ে ১০কেজি চাউল পেয়ে খুব-ই আনন্দিত হয়েছেন বলে অধিকার বঞ্চিত মানুষরা জানান।




error: Content is protected !!