এবার কুয়াকাটায় অন্ত:সত্ত্বা গৃহবধূ ও এক সন্তানের জননীকে ধর্ষন চেষ্টা ও মারধরের অভিযোগে মামলা॥

প্রকাশিত: ৫:৩০ পূর্বাহ্ণ, নভেম্বর ২৭, ২০২০

রাসেল কবির মুরাদ,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি; কুয়াকাটায় অন্ত:সত্ত্বা গৃহবধু ও এক সন্তানের জননী জেলিনা (৩০) কে ধর্ষণে ব্যর্থ হয়ে মারধরের অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহতাবস্থায় ওই গৃহবধুকে স্বজনরা উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে রেফার করেন। এ ঘটনায় ২৬ নভেম্বর বৃহস্পতিবার গৃহবধু নিজে বাদী হয়ে পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ৪৩৯/২০ নম্বর একটি মামলা দায়ের করেন।

মামলার বিবরণ সূত্রে জানা যায়, গত দু’মাস ধরে তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিলো প্রতিবেশী আবু তাহের (৩২)। তিনি প্রস্তাবে রাজি না হয়ে বিষয়টি তার স্বামীকে জানান। জেলিনার স্বামী মো: ছগির হোসেন এর প্রতিবাদ করলে আবু তাহের ক্ষিপ্ত হয়। ঘটনার দিন স্বামী বাসায় না থাকার সুযোগে আবু তাহের ঘরে প্রবেশ করে অন্ত:সত্ত্বা গৃহবধূকে ঝাপটে ধরে এবং শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয়। এসময় ওই গৃহবধু ডাক চিৎকার দিলে ধষর্ণে ব্যর্থ হয়ে আবু তাহের গৃহবধুকে মারধর করে সটকে পড়লে স্বজনরা তাকে উদ্ধার করে কলাপাড়া উপজেলা হাসপাতালে নিয়ে আসলে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে অভিযুক্ত আবু তাহের এ প্রতিবেদককে বলেন, মামলার বিবরণ সম্পূর্ণ মিথ্যা, তাকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য এমন অভিযোগ আনা হয়েছে।




error: Content is protected !!