কিশোরগঞ্জের ইটনার ইউপি চেয়ারম্যান করোনা আক্রান্ত হয়ে মৃত্যু

প্রকাশিত: ১:২১ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২০

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ
প্রাণঘাতী করোনাভাইরাস কোভিড-১৯ আক্রান্ত হয়ে কিশোরগঞ্জের ইটনা উপজেলার বড়িবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুর রউফ ভূঞা মৃত্যু বরন করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মঙ্গলবার (২১ জুলাই)দিবাগত রাত সাড়ে ১০টার দিকে ঢাকার তেজগাঁওয়ের ইম্পালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মরহুমের ছেলে মোহাম্মদ মোশাররফ হোসেন গণমাধ্যমকে তার পিতার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বড়িবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, প্রবীণ আওয়ামী লীগ নেতা ও ঐতিহ্যবাহী শিমুলবাঁক ভূঞা পরিবারের সন্তান আলহাজ্ব মো. আব্দুর রউফ ভূঞা’র শরীরে করোনা উপসর্গ দেখা দিলে গত শনিবার (১৮ জুলাই) তাঁকে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পরদিন রোববার (১৯ জুলাই) তার নমুনা প্রদান ও সোমবার (২০ জুলাই) নমুনা পরীক্ষার রিপোর্ট কোভিড-১৯ পজেটিভ আসে।

এদিকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে তার অবস্থার অবনতি হলে মঙ্গলবার (২১ জুলাই) সকালে তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পর তেজগাঁওয়ের ইম্পালস হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।

অবস্থার আরো অবনতি ঘটলে তাকে ভেন্টিলেশনে রাখা হয়। কিন্তু চিকিৎসকদের সব প্রচেষ্টাকে ব্যর্থ করে দিয়ে রাত সাড়ে ১০টার দিকে তিনি মৃত্যুকে আলিঙ্গন করে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মরহুম আলহাজ্ব মো. আব্দুর রউফ ভূঞা মৃত্যুকালে স্ত্রী, তিন ছেলে, তিন মেয়ে, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।




error: Content is protected !!