কুষ্টিয়ায় আরও ২২টি ক্লিনিক ও  ডায়াগনস্টিক সেন্টার বন্ধ

প্রকাশিত: ৭:০১ অপরাহ্ণ, মে ৩০, ২০২২
কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।
কুষ্টিয়া জেলার মিরপুর, দৌলতপুর ও ভেড়ামারাতে নিবন্ধনহীন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধের জন্য গত ২৯ তারিখ রবিবার দিনভর অভিযান পরিচালনা করে তিনটি উপজেলায় মোট ২২টি প্রতিষ্ঠান বন্ধ করে দেয়া হয়েছে। কুষ্টিয়া সিভিল সার্জন অফিসের পরিসংখ্যান কর্মকর্তা আব্দুল আলীম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, উপজেলা পর্যায়ের এসব অভিযানে স্ব-স্ব উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
প্রাপ্ত তথ্য মতে মিরপুর উপজেলায় ২টি ক্লিনিক, ১৩টি ডায়াগনস্টিক সেন্টার, দৌলতপুর উপজেলায় ৩টি ক্লিনিক, ১টি ডায়াগনস্টিক সেন্টার ও ভেড়ামারা উপজেলায় ২টি ক্লিনিক ও ১টি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করা হয়েছে। এর আগের দিন কুমারখালী ও খোকসায় বন্ধ করা হয় ১৭টি প্রতিষ্ঠান।
কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. আনোয়ারুল ইসলাম বলেন, সকল অবৈধ প্রতিষ্ঠানগুলোতে অভিযান চালানো হবে। দ্রুত সময়ের মধ্যে এগুলো বন্ধ করে দেয়া হবে।
বিএমএ, কুষ্টিয়ার সভাপতি অধ্যাপক ডা. মুসতানজীদ বলেন, কুষ্টিয়ায় ক্লিনিকগুলো দালাল দিয়ে রোগী এনে যথেচ্ছাচার পরীক্ষা নীরিক্ষা করে, ঠিক চিকিৎসা দিচ্ছে না। এদের ব্যবসা বন্ধ করে দেয়ার এ উদ্যোগকে সাধুবাদ জানান।



error: Content is protected !!