কোটচাঁদপুরে আঃলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

প্রকাশিত: ৭:২৬ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২১

মোঃ আশাদুল ইসলাম কোটচাঁদপুর প্রতিনিধি

ঝিনাইদহের কোটচাঁদপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বদেশ প্রত্যাবর্তন দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। রবিবার ( ৯ই জানুয়ারী) বিকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় এবং আলোচনা শেষে আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উপজেলা আঃলীগের সভাপতি শরিফুন্নেচ্ছা মিকি”র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহাজান আলী”র পরিচালনায় এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইদহ ৩ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডঃ শফিকুল আজম খান চঞ্চল।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান সাদিয়া আক্তার পিংকি, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি নুরুল ইসলাম খান বাবলু, লুৎফর রহমান,পৌর আঃলীগের আহবায়ক ফারজেল হোসেন মন্ডল, সদস্য কাজী আলমগীর, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ও পৌর ৩ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী জাহিদ হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক মীর মনিরুল আলম, পৌর যুবলীগের সভাপতি মেহেদি হাসান বুলবুল, সহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের সকল নেতা-কর্মীরা।




error: Content is protected !!