জামিনে মুক্তি পেলেন নবীগঞ্জের ইউপি চেয়ারম্যান ও মেম্বার

প্রকাশিত: ১১:১৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২৩
নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি ॥
সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে দুই দিনের মাথায় জামিনে মুক্ত হয়ে জনগণের ভালোবাসায় সিক্ত হয়েছেন নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিলাওর হোসেন ও ইউপি সদস্য সুজন মিয়া।
বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে হবিগঞ্জের জেলা ও দায়রা জজ হাসানুল জামির এর আদালতে আউশকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিলাওর হোসেন ও ইউপি সদস্য সুজন মিয়া জামিন আবেদন করেন। দীর্ঘ  শুনানি শেষে আসামীদের জামিন মঞ্জুর করেন বিজ্ঞ আদালত। আসামী পক্ষের আইনজীবী ছিলেন এডভোকেট সালেহ উদ্দীন ও বাদী পক্ষের আইনজীবী ছিলেন এডভোকেট হাফিজুল ইসলাম। পরে বিকেলে হবিগঞ্জ জেলা কারাগার গেইটে আউশকান্দি ইউনিয়নের সহস্রাধিক মানুষ ইউপি চেয়ারম্যান দিলাওর হোসেন, ইউপি সদস্য সুজন মিয়াকে ফুল দিয়ে বরণ করে মটর সাইকেল শুভা যাত্রা করে তাদের এলাকায় নিয়ে আসা হয়।
এসময় আউশকান্দি ইউপি চেয়ারম্যান দিলাওর হোসেন বলেন- আল্লাহ’র রহমতে সকল ষড়যন্ত্রের অবসান ঘটিয়ে আইনি লড়াইয়ের মাধ্যমে আদালতে ন্যায় বিচার পেয়েছি। তিনি আরও বলেন-ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্র সফল হয়নি, তাদের কাছ থেকে সবাইকে সতর্ক থাকার আহবান জানান।
আসামী পক্ষের আইনজীবী হবিগঞ্জ জেলা এডভোকেট সমিতির সভাপতি এডভোকেট সালেহ উদ্দীন বিষয়টি নিশ্চিত করে বলেন- গত রবিবার জামিন আবেদন করা হলে আদালত জামিন না মঞ্জুর করে ইউপি চেয়ারম্যান মেম্বাবার’কে জেল হাজতে প্রেরণ করা হয়। বুধবার আমরা আবারও জামিন আবেদন করি। আদালত কৌশলীদের যুক্তিতর্ক মনযোগ সহকারে শোনে সন্তুষ্ট হয়ে ইউপি চেয়ারম্যান দিলাওর হোসেন ও সদস্য সুজন মিয়ার জামিন মঞ্জুর হয়।



error: Content is protected !!