ঝিনাইদহে নতুন করে আরও ১১ জন করোনায় আক্রান্ত

প্রকাশিত: ১১:৩৪ পূর্বাহ্ণ, জুন ১৪, ২০২০

মোঃ শহিদুল ইসলাম, ঝিনাইদহ জেলা প্রতিনিধি;

ঝিনাইদহে প্রতিদিন বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। ঝিনাইদহে ১৪জুন সকালে খুলনা ল্যাব থেকে আবার নতুন করে ৮৫টি নমুনার ফল এসেছে। এর মধ্যে ১১টি পজিটিভ বলে জানিয়েছে জেলা সিভিল সার্জনের কার্যালয়।

ঝিনাইদহে থেকে এই পর্যন্ত ১৬১৭টি নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ১২৮৮টি নমুনার ফলাফল এসেছে সিভিল সার্জন কার্যালয়ে। এর মধ্যে ৯৩ জনের করোনা পজিটিভ। এই পর্যন্ত সুস্থ হয়েছে ৪৩ জন। বাকীরা ঝিনাইদহের আইসোলেশন সেন্টার এবং বাড়িতে চিকিৎসা নিচ্ছেন।

সিভিল সার্জন কার্যালয়ের মুখপাত্র ও মেডিকেল অফিসার ডাঃ প্রসেনজিত বিশ্বাস পার্থ জানিয়েছেন, রবিবার সকালে অফিসিয়াল ভাবে খুলনা ল্যাব থেকে ৮৫টি নমুনার ফলাফল এসেছে।এর মধ্যে ১১টি পজিটিভ।

জেলায় সংক্রমণের মাত্রা নিয়ে ইতোমধ্যে সিভিল সার্জনের কার্যালয় ও অন্যান্য সচেতন মহল এটাকে কমিউনিটি ট্রান্সমিশন বলে আশঙ্কার কথা বলছেন। গত কাল ঝিনাইদহ শহরের সমতা ডায়াগনস্টিক সেন্টারকে লকডাউন করা হয়েছে। সমতা ডায়াগনস্টিক সেন্টারের ৭ স্টাফ করোনা আক্রান্ত হয়েছে।

নতুন করে আক্রান্তদের ২ জন হরিণাকুন্ডুর,৩ জন কালীগঞ্জের,৫ জন কোটচাদপুরের এবং ১ জন মহেশপুরের। এই পর্যন্ত ঝিনাইদহ সদরে আক্রান্ত হয়েছে ২২ জন,শৈলকুপা ১৭ জন,হরিণাকুন্ডুতে ৮ জন,কালীগঞ্জে ২৩ জন, কোটচাদপুরে ১৮ জন এবং মহেশপুরে ৫ জন।

এপর্যন্ত সুস্থ হয়েছে সদরের ৯ জন,শৈলকুপা ১৩ জন,হরিণাকুন্ডুর ১ জন,কালীগঞ্জের ৯ জন,কোটচাদপুরের ৯জন এবং মহেশপুরের ২জন।




error: Content is protected !!