তাহিরপুরে যুবলীগের উদ্দোগ্যে ব্যারিস্টার এনামুল কবির ইমনের জন্মদিন পালন

প্রকাশিত: ৭:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০২০

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
সুনামগঞ্জ তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের ৭ ও ৮নং ওয়ার্ডের যুবলীগের আয়োজনে,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ব্যারিস্টার এম.এনামুল কবির ইমনের ৪৬তম জন্মদিন নানা আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হয় ।
আজ সোমবার (২০ অক্টোবর) ৪টার সময় উপজেলার শ্রীপুর বাজারে আওয়ামীলীগ অফিস কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল এর মাধ্যমে শুভ জন্মদিন পালিত করা হয়।
এর পূর্বে কেক কেটে মমবাতি জ্বালিয়ে রীতি অনুযায়ী শুভ জন্মদিনের কার্যক্রম অনুষ্টিত হয়।
জন্ম দিন পালন শেষে, ৮নংওয়ার্ডের যুবলীগ সভাপতি শাহীন আখঞ্জীর সভাপতিত্বে আলোচনা সভার কার্যক্রম অনুষ্টিত হয় ।

এসময় উপস্তিত ছিলেন তাহিরপুর উপজেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক শামছুল আলম আখঞ্জী,৮নংওয়ার্ডের যুগ্ন সাধারন সম্পাদক আক্তার হোসেন আখঞ্জী,৮নংওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক খাহার খানঁ,৮নংওয়ার্ডের কৃষকলীগ সভাপতি হাছান আলী,৭নংওয়ার্ডের যুবলীগ সাংগঠনিক সম্পাদক ফখরুল,ছাত্রলীগ নেতা সামাদ তালুকদার,৮নংওয়ার্ডের শ্রমিক লীগের সাধারন সম্পাদক রুবেল কাজী আওয়ামীলীগ নেতা জুনেদ,গোপাল পাল, আওয়ামীলীগ নেতা রনজিত পাল,ডাঃ এমদাদুল হক,শফিকুল ইসলাম,সাব্বির,হোসেন প্রমুখ ।
বক্তারা বলেন ,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন, জন্ম সূত্রেই নান্দনিক,তিনি জন্মগ্রহনেই করেছেন,সৎ ,আদর্শবান, রাজনীতির প্রান পুরুষ জেলা আওয়ামীলীগের আমৃত্যু সভাপতি ,সাবেক সংসদ আব্দু রহিছ এর ফেশানিতে। প্রভাতে বলে, যত বীর্য, তত ফল। সেই নীতি অনুসরণ করে আমরা বলতে পারি , তার দ্বারা রাজনীতি কলুষিত হবে,হবে প্রস্ফুটিত। তাই উনার দীর্ঘায়ুও সুস্থতা কামনা করি ।




error: Content is protected !!