তাহিরপুরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ১২:২৮ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০২১

আবু জাহান তালুকদার, সুনামগঞ্জ::

ইউনিভার্সেল গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জিনিয়ার এ.এইচ.এম জুয়েল মাহমুদ এর পক্ষ থেকে তাহিরপুর উপজেলার শ্রীপুর বাজারে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার (২৫ ডিসেম্বর) বিকালে উপজেলার শ্রীপুর বাজারে প্রধান অতিথি হিসেবে সুনামগঞ্জ সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজ্বী দিলোয়ার হোসেন উপস্থিত থেকে শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করেন।

অসহায় মিনারা বেগম বলেন, কোনও মানুষ আমাদের কথা চিন্তা করেনি। জুয়েল সাব আমাদের কথা ভেবে কম্বল পাঠিয়েছেন এ জন্য আমরা খুশি। এজন্য আমরা তার কাছে কৃতজ্ঞ।

শীতবস্ত্র বিতরণকালে হাজ্বী দিলোয়ার হোসেন বলেন, “আমরা প্রায়ই আমাদের চারপাশে পক্ষাঘাতগ্রস্ত অসহায় মানুষ দেখে থাকি। আমাদের সকলের যার যার সামর্থ্য অনুযায়ী এসকল মানুষের কল্যানে এগিয়ে আসা উচিৎ, আর তা বিবেচনায় রেখেই ইউনিভার্সেল গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জিনিয়ার এ.এইচ.এম জুয়েল মাহমুদ এর পক্ষ থেকে এই শীতবস্ত্র বিতরণ করেছি। প্রকৃতপক্ষে, সবারই উচিৎ দেশের এইসকল অসহায় মানুষের পাশে দাঁড়ানো।”

‌তি‌নি আরও ব‌লেন, “এই তীব্র শীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ একটি মহৎ কাজ। মানব সেবায় মহান ব্রত নিয়ে সমাজের অসহায় ও শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক ও সামাজিক দায়িত্ব।

এসময় উপস্থিত ছিলেন, সমাজসেবক রেজাউল তালুকদার, তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আবু জাহান তালুকদার, শ্রীপুর উত্তর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মঈনুল ইসলাম তালুকদার (ময়না), যুবলীগ নেতা রিপন তালুকদার, শাহী আলম, রেখাদুল ইসলাম প্রমুখ।




error: Content is protected !!