তাড়াইলের ৬ জন কুখ্যাত জুয়ারী গ্রেফতার তানিম বিল্লাহ, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি;

প্রকাশিত: ৩:৪০ অপরাহ্ণ, জুন ২৩, ২০২০

তানিম বিল্লাহ,তাড়াইল(কিশোরগঞ্জ)প্রতিনিধিঃ
কিশোরগঞ্জের তাড়াইল থানা পুলিশ ৬
জন কুখ্যাত জুয়ারীকে গ্রেফতার করেছে।

তাড়াইল থানা সূত্রে জানা যায়, উপজেলার রাউতি ইউনিয়নের মেষগাঁও গ্রাম থেকে সোমবার (২২ জুন ২০২০) রাত ১ টার সময় পাটক্ষেত থেকে ৬ জন কুখ্যাত জুয়ারীকে গ্রেফতার করেছে।

জুয়ারীরা হল, উপজেলার রাউতি ইউনিয়নের মেষগাঁও গ্রামের আবদুল বারীর ছেলে সাইদুর রহমান (৩৫), আবদুল কুদ্দুসের ছেলে নজরুল ইসলাম (৩০), মৃত মুজিবুর রহমানের ছেলে শফিউল্লাহ (৩০), মৃত আরব আলীর ছেলে শামসু মিয়া (৩৫), মৃত ক্বারী সাবের ছেলে রিটন মিয়া (৪৫) ও দাউদপুর বাশাঁটী গ্রামের মৃত একিন আলীর ছেলে ইউসুফ মিয়াকে (৩৫) গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ১ টায় তাড়াইল থানা পুলিশ পানি পেয়ে পাটক্ষেত থেকে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

আরো জানা যায়, বর্ষাকালীন সময় ছাড়াও এরা বিভিন্ন সময় দলবদ্ধ হয়ে জুয়া খেলার আসর জমিয়ে থাকে। এরা এলাকার কুখ্যাত জুয়ারী হিসেবে পরিচিত।

তাড়াইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবুর রহমান বলেন, ৬ জন জুয়ারীর নামে মামলা দায়ের করে মঙ্গলবার কিশোরগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, নভেল করোনাভাইরাস (কোভিট-১৯) এর কারণে এতদিন মাদক,জুয়ারীসহ অপরাধীদের গ্রেফতারের বিষয়টা শীতিল ছিল। এখন পুরো দমে এদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।




error: Content is protected !!