তাড়াইলে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্ত মোট ৬২ সুস্থ ৩৩

প্রকাশিত: ১২:২৪ অপরাহ্ণ, জুন ১৩, ২০২০

তানিম বিল্লাহ, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:
কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার সর্বত্রই দেখা দিয়েছে করোনার শক্ত ছোবল। দিনকে দিন এই করোনাভাইরাসের সংক্রমণ বেড়েই চলেছে। শুক্রবার (১২ জুন) দিবাগত রাতে পাওয়া রিপোর্ট অনুযায়ী এ পর্যন্ত উপজেলায় ৬২ জনের শরীরে ধরা পড়েছে করোনা। এর মধ্যে সুস্থ হয়েছেন ৩৩ জন।

নতুন করে আরও যে ৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে এরা হলো, উপজেলার রাউতি ইউনিয়নের কৌলিগাতী গ্রামের মাহবুবুর রহমান, ফয়সামুর রহমান (৩২) ও তাড়াইল-সাচাইল সদর ইউনিয়নের সাচাইল গ্রামের সঞ্জয় সাহা (৩২)। এরা সকলেই নিজ নিজ বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন। এ নিয়ে উপজেলায় করোনা শনাক্তের সংখ্যা দাঁড়াল ৬২ জনে। আক্রান্তদের মধে ৩৩ জন সুস্হ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে গেছেন। তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, উপজেলায় এ পর্যন্ত মোট ৮২৭ জনের দেহে করোনা ভাইরাস আছে কিনা তার নমুনা পাঠানো হয়েছে।

তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা.আলমাছ হোসেন বলেন, অত্র উপজেলায় কোভিট-১৯ আক্রান্ত ৬৩ জনের মধ্যে ৩৩ জন সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে গেছেন। উপজেলাবাসীর প্রতি তিনি উদাত্ত আহ্বান জানিয়ে বলেন, আমাদের শারীরিক দূরত্ব বজায় রাখাসহ কোভিট-১৯ রোধে সকল দিক নির্দেশনা মেনে চলতে হবে।




error: Content is protected !!