নীলফামারীতে গাছের ডালে কিশোরের ঝুলন্ত মরদেহ 

প্রকাশিত: ১১:১৮ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০২২
মো.সাগর আলী, নীলফামারীর ঃ
নীলফামারীর সৈয়দপুরে গাছের ডালে ঝুলন্ত অবস্থায় হাবিব হোসেন (১৭) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৪ অক্টোবর) উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের সিপাইগঞ্জ ডাঙ্গাপাড়ায় কাজী মোতাহার হোসেনের মেহগনি বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। সে একই এলাকার রফিকুল ইসলামের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা যায়, গতকাল সোমবার বিকাল থেকেই বাড়ির বাইরে ছিল হাবিব হোসেন। অনেক রাতেও বাড়ি না ফেরায় মোবাইলে কল দিলে রিং হলেও রিসিভ করছিল না সে। ওই রাতেই বিভিন্ন জায়গায় খোঁজ করেও তার কোন হদিস পাওয়া যায়নি। পরেরদিন মঙ্গলবার ভোরে ফজরের নামাজ পড়ে সিপাইগঞ্জ বাজার মসজিদ থেকে বাড়িতে ফিরছিলেন রফিকুল ইসলাম। এ সময় পাশেই মেহগনি বাগানে গাছের ডালের সাথে গলায় শার্ট পেঁচিয়ে ফাঁস লাগানো অবস্থায় ছেলের মরদেহ ঝুলতে দেখেন তিনি। তাঁর আর্তচিৎকার আশেপাশের লোকজনও ছুটে আসেন। মরদেহ নিচে নামানোর পর তার প্যান্টের পকেটে ভাইব্রেশন করা অবস্থায় মোবাইল পাওয়া যায়। তার সাথে থাকা টাকা বা মোবাইলও খোয়া যায়নি। পরিবারের ধারনা সে আত্মহত্যা করেছে।
পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
জানতে চাইলে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন,  প্রাথমিকভাবে সুরতহাল রিপোর্টে মরদেহের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়না তদন্তের জন্য মরদেহটি নীলফামারী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিবারের ধারনা হাবিব হোসেন আত্মহত্যা করেছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।



error: Content is protected !!