বীরগঞ্জে ইয়াবা সহ ২ ব্যবসায়ী আটক

প্রকাশিত: ১১:৫৮ অপরাহ্ণ, জুন ২, ২০২০

দিনাজপুর প্রতিনিধিঃ

দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলাকে মাদক র্নিমূল করার লক্ষ্যে ব্যাপক তৎপরতা চালিয়ে যাচ্ছেন বীরগঞ্জ থানা পুলিশ।

মঙ্গলবার (২ জুন) বিকেল সাড়ে ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে এস,আই স্বপন পালের নেতৃত্বে, এ,এস,আই রাশেদুল ইসলাম, এ এস আই দীনেশ চন্দ্র বর্মণ ও সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে বীরগঞ্জ উপজেলার মোহনপুর ইউনিয়নের মিরাটুঙ্গী গ্রামে আটককৃত বাড়ীতে ইয়াবা ট্যাবলেট বিক্রেয়ের সময়ে বিশেষ অভিযান চালিয়ে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ আশরাফুল ইসলামের দুই ছেলে মোঃ মিলন ইসলাম (৩০) ও মানিক হোসেন (২৬)কে হাতেনাতে আটক করা হয়েছে।

এব্যাপারে বীরগঞ্জ থানা পুলিশ বাদী হয়ে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং -১ তারিখ ১/৬/ ২০২০ইং ধারা ৩৬(১)এর ১০(ক)১৯(ক)। এব্যাপারে বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন প্রধান সত্যতা নিশ্চিত করে জানান,ধৃত আসামী এলাকায় একজন মাদক ব্যবসায়ীর ডন হিসেবে পরিচিত।

সে বিভিন্ন এলাকায় গিয়ে মাদক সেবিদের নিকট ইয়াবা ট্যাবলেট বিক্রয় করে মর্মে লোকজনের নিকট জানা যায়। মাদকদ্রব্য নির্মূলে চলমান বিশেষ অভিযান অব্যাহত থাকবে। মামলার আইও এস,আই স্বপন পাল বলেন,আটককৃতদের ব্যাপক জিজ্ঞাসবাদ করে জানা যায়,ইয়াবা ট্যাবলেটগুলো নীলফামারী সদস্যের মোঃ জহুরুল ইসলাম (৪০)এর এলাকায় বিক্রেয় করে বলে জানান আটককৃত মাদক ব্যবসায়ী মিলন।




error: Content is protected !!