বড়দিন উপলক্ষে শীতবস্ত্র বিতরণ করেন হাজ্বী রিয়াজ উদ্দিন খন্দকার লিটন

প্রকাশিত: ২:৩২ অপরাহ্ণ, ডিসেম্বর ২৫, ২০২১

আবু জাহান তালুকদার, সুনামগঞ্জ ::

খ্রিষ্ট সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব “শুভ বড়দিন” উপলক্ষে সুনামগঞ্জের তাহিরপুরে দুস্থ, অসহায়, বাস্তুহারা ও ছিন্নমূল খ্রিষ্টান ধর্মাবলম্বীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহারস্বরুপ শীতবস্ত্র বিতরণ করেন তাহিরপুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হাজ্বী রিয়াজ উদ্দিন খন্দকার লিটন।

শুক্রবার (২৪ ডিসেম্বর) রাতে উপজেলার কড়ইগড়া, চানপুর টিলা, রাজাই ও বড়ুঙ্গাছড়া এলাকায় এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

চানপুর টিলার ষাটোর্ধ্ব সলিনা বলেন, আমার স্বামী নেই। ছেলেটি অসুস্থ হয়ে ঘর পড়ে আছে। এই কম্বলটা ওরে দেব, শীতের হাত থেকে তো বাঁচতে পারবে। যারা কম্বলটা দিলেন, তারা যেন অনেক দিন বেঁচে থাকে। ঈশ্বর তাদের ভালো রাখুক।

শীতবস্ত্র বিতরণকালে উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হাজ্বী রিয়াজ উদ্দিন খন্দকার লিটন বলেন, এই শীতবস্ত্র সামগ্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে আপনাদের জন্য উপহার হিসেবে এনেছি। শেখ হাসিনা এদেশের মানুষের ভাগ্য উন্নয়নে দিন রাত কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু এদেশের মানুষের জন্য নিজের জীবন দিয়ে গেছেন। আর বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এদেশের মানুষকে সুখী করার জন্য নিজের জীবনকে উৎসর্গ করেছেন। আপনারা সবাই জননেত্রীর জন্য দোয়া করবেন। বাংলাদেশেকে নিরাপদ রাখার জন্য তার আরও বহু বছর বেঁচে থাকা দরকার।

শীতবস্ত্র বিতরণের উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, ট্যাকেরঘাট পুলিশ ক্যাম্পের আইসি খায়রুল আলম, বড়ছড়া শুল্ক ষ্টেশনের কাষ্টম ইন্সপেক্টর তাজুল ইসলাম, উত্তর বড়দল ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুক মিয়া, তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আবু জাহান তালুকদার প্রমুখ।




error: Content is protected !!