ভালবাসায় সিক্ত মিঠাখালি ইউপি’র নৌকার মাঝি উৎপল কুমার মন্ডল

প্রকাশিত: ১১:৩২ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০২১

মোংলা থেকে:
মোংলা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা যুুুুবলীগের সাধারণ সম্পাদক উৎপল কুুুুমার মন্ডলকে ফুলেল শুভেচ্ছা ও ভালবাসায় বরণ করেছেন মিঠাখালি ইউনিয়নবাসী।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং মিঠাখালি ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ তথা সরকার দলীয় প্রার্থী হিসেবে “নৌকা প্রতীক” নিয়ে মঙ্গলবার (১৬ই মার্চ) মোংলা এলাকায় পৌঁছালে তাঁকে এ গণসংবর্ধনা দেয়া হয়।
এসময় মিঠাখালি ইউনিয়নবাসী ও দলীয় নেতাকর্মীর ফুলেল শুভেচ্ছা ও ভালবাসায় সিক্ত উৎপল কুমার মন্ডল উপস্থিত সকলের প্রতি অশেষ কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমাদের অভিভাবক প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এলাকার উন্নয়ন এবং মানুষের সেবা করার জন্য ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। আমি সবার দোয়া, ভালবাসা আর সার্বিক সহযোগিতা কামনা করছি।পরে অনেক নেতাকর্মী, সাধারণ মানুষ ও মোটর সাইকেল বহর নিয়ে মিঠাখালি ইউনিয়নসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এসময় নৌকা নৌকা বলে শ্লোগানে মুখর হয়ে উঠে সমস্ত এলাকা।

এদিকে ইউপি নির্বাচনে উৎপল কুমার মন্ডল মিঠাখালি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হওয়ার খবর পেয়ে ইউনিয়ন জুড়ে উল্লাস ছড়িয়ে পড়ে। আওয়ামীলীগ নেতা উৎপল মন্ডলকে বরণ করে নিতে তার সমর্থকরা বিভিন্ন দলীয় শ্লোগান দিয়ে উল্লাসে মেতে উঠে। অপরদিকে দলীয় নেতাকর্মী থেকে শুরু করে সাধারণ মানুষ বেশ খুশি উৎপল কুমার মন্ডলকে ইউনিয়নের নৌকা প্রতীক দেয়ায়। তারা বলেন, শেখ হাসিনা মানুষ চিনতে ভুল করেননি। তিনি যোগ্য পিতার যোগ্য উত্তরসুরী, তিনিই সবার আগে বুঝতে পারেন অসহায় গরীব দু:খির সেবা কে করতে পারবে, সেই চিন্তা মাথায় রেখে গণমানুষের উৎপল কুমার মন্ডলকে দলীয় মনোনয়ন দিয়েছেন। এ জন্যে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতাও জানান দলের ত্যাগী নেতাকর্মী ও সমর্থকরা।
ইতোমধ্যে উৎপল কুমার মন্ডল দলীয় মনোনয়ন পাওয়ার পর সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে উৎপল কুমার মন্ডলকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন অনেকেই। অনেকেই লিখেছেন, “মিঠাখালি ইউনিয়নের উন্নয়নকে আরো তরান্বিত ও আওয়ামীলীগকে শক্তিশালী করতে হলে চেয়ারম্যান হিসেবে উৎপল কুমার মন্ডলের বিকল্প নেই। নির্বাচনে তিনিই বিজয়ী হবেন ইনশাআল্লাহ”।




error: Content is protected !!