মুন্সিগঞ্জের সিরাজদিখানে কোলা ভিলেজ পার্কে ঈদের আনন্দ বিনোদন

প্রকাশিত: ৯:৫১ অপরাহ্ণ, মে ৩, ২০২২

হাবিব হাসান মুন্সীগঞ্জ প্রতিনিধি,

আজ সারা দেশে পবিত্র ঈদ-উল ফিতর পালিত হচ্ছে। ঈদের ছুটিতে পরিবার-আত্মীয় স্বজনদের সঙ্গে সময় কাটাতে ঈদের আনন্দ বিনোদন উপভোগ করতে কেন্দ্রগুলোতে ভিড় জমাচ্ছেন বিভিন্ন বয়সী মানুষগুলো।

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলা কোলা ইউনিয়নের কোলা ভিলেজ পার্কে ঈদের দিন সকাল থেকে শুরু হয়ে রাত অবদি দর্শনার্থীদের উপচে পরা ভীড় লক্ষ করা গেছে৷ বৈরি আবহাওয়া উপেক্ষা করে কোলা ভিলেজ পার্কে ঈদ আনন্দে মেতে উঠেছেন সিরাজদিখান উপজেলাসহ জেলার বিভিন্ন স্থান থেকে আসা দর্শনার্থীরা।

প্রিয়জনের সঙ্গে কাটানো সুন্দর মুহূর্তকে স্মৃতি চিহ্ন হিসেবে ধরে রাখতে পার্কের প্রাকৃতিক ও মনোরম পরিবেশে মুঠোফোনে স্থিরচিত্র ধারণ করে রাখছেন আগত দর্শনার্থীরা। এদের মধ্যে অনেকে বন্ধু বান্ধব পরিবার পরিজনের সাথে আড্ডায় মেতে উঠার পাশাপাশি পার্কের প্রাকৃতিক দৃশ্য উপভোগ করে নিচ্ছেন বেশ স্বাচ্ছন্দে। কোলা ভিলেজ পার্কে ঘুরতে আসা দর্শনার্থীদের সাথে কথা বলে জানা যায়, ঈদের ছুটিকে নিজেদের মতো করে কাটাতে ঘুরতে বেরিয়েছেন তারা। কোলা ভিলেজ পার্কের মনোরম পরিবেশ তাদের মুগ্ধ করেছে। উল্লেখ্য, সিরাজদিখান উপজেলার কোলা ইউনিয়নে অবস্থিত এ পার্কটিতে ঈদ-উল ফিতর ছাড়াও প্রায় প্রতিদিনি ভিড় জমাচ্ছে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

এছাড়া জেলার বিভিন্ন উপজেলা থেকে লোকজন ভিড় জমাচ্ছেন এখানে। পার্কের সংশ্লিষ্টদের সাথে আলাপ করে জানা যায়, সকাল ৯ টা থেকে বিকাল সন্ধ্যা পর্যন্ত পার্কটি খোলা রাখা হয় এবং প্রবেশ মূল্য মাত্র ৫০ টাকা। পার্কটির স্বত্ত্বাধিকারী মোঃ মোস্তাক আহমেদ চৌধুরী বলেন, ব্যস্ততম জীবনে একটু স্বস্তি ও আনন্দ পেতে হলে বেড়ানোর কোন বিকল্প নেই।

আর সেটা যদি হয় প্রাকৃতিক কোন নিরিবিলি পরিবেশে পার্ক বা রিসোর্ট। নিজের উদ্যোগে একটু একটু করে পার্কটি গড়ে তুলেছি। ঈদের সময় একটু ভিড় থাকলেও অন্যান্য সময় দর্শনার্থীদের আগমন কম নয়।

লোকজন পরিবার পরিজন ও বন্ধু বান্ধব নিয়ে এখানে এসে সময় কাটানোর যথাযথ নিরিবিলি পরিবেশে রয়েছে এখানে।




error: Content is protected !!