মুন্সীগঞ্জে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত হলো।

প্রকাশিত: ৮:৫৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২১

হাবিব হাসান মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি,

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও বাংলাদেশ সরকারের প্রধানন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্মদিন আনুষ্ঠানিক ভাবে পালিত হয়েছে৷ আজ সকাল ১১টায় ও দুপুর ১ টায় উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের আয়োজনে উপজেলা ডাকবাংলোতে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবীর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগের আহবায়ক মঈনুল হাসান নাহিদ, মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা আক্তার তুহিন, লতব্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস,এম সোহরাব হোসেন, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য আনিসুর রহমান রিয়াদ।

অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাবুল,সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা ইয়াসমিন, কেয়াইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফ আলী, জৈনসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদু, জৈনসার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ লুৎফর রহমান,যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাসুদ লস্কর, আহবায়ক সদস্য মোঃ জাহিদ শিকদার, আরিফ রশিদ, শ্রীনগর উপজেলা ভাইস চেয়ারম্যান অহিদুর রহমান জিঠু, মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট আবু সাঈদ প্রমূখ।

পরে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামণা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।




error: Content is protected !!