মৌলভীবাজার পৌরসভা নির্বাচনে নৌকা মার্কার বিজয়।

প্রকাশিত: ১০:৫৭ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২১

মাসুদ আলম চয়ন মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ

মৌলভীবাজার পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের (নৌকা মার্কা) প্রতীক নিয়ে মোঃ ফজলুর রহমান দ্বিতীয় বারের মত ১৩ হাজার ৬ শত ৯৭ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিটকতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী (ধানের শীর্ষ) অলিউর রহমান ৩ হাজার ৭ শত ৩৩ ভোট পেয়েছেন।শনিবার (৩০ জানুয়ারি) সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহন শুরু হয়। সকাল থেকে মানুষের ব্যাপক উপস্থিতির মধ্যদিয়ে ভোট গ্রহন শেষ হয়।
ভোটররা বলেন,মানুষের মধ্যে একটা শঙ্কা ছিল। কিন্তু আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অনেক বেশি তৎপর। এ জন্য মানুষ ভোটকেন্দ্রে সকাল থেকেই উপস্থিত হচ্ছেন। মনে হচ্ছে পরিবেশ শান্তিপূর্ণই থাকবে।জেলা রিটানিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও আইসিটি) মোঃ মামুনুর রশীদ বিষয়টি নিশ্চিত করেন।
সাধারণ কাউন্সিলর ২৭ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১০ জনসহ মোট ৩৯ জন প্রার্থী অংশগ্রহণ করেন।মৌলভীবাজার পৌর নির্বাচনে মোট ৪৩ হাজার ৪৪৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এরমধ্যে পুরুষ ভোটার ২২ হাজার ৭৫০ জন ও মহিলা ভোটার ২০ হাজার ৬৯৬ জন। নির্বাচনে ১৪ টি ভোট কেন্দ্র থেকে বাড়িয়ে ১৮ টি কেন্দ্র করা হয়েছে। যাতে ১২৫ টি বুথ রয়েছে।
ফলাফল নিম্নরুপ
মেয়র পদে বিজয়ীঃ
আলহাজ্ব মোঃ ফজলুর রহমান
কাউন্সিলরঃ-
১.নং ওয়ার্ডঃ পার্থ সারথী পাল
২.নং ওয়ার্ডঃ আসাদ হোসেন মক্কু
৩.নং ওয়ার্ডঃ নাহিদ হোসেন
৪.নং ওয়ার্ডঃ সালেহ আহমদ পাপ্পু
৫.নং ওয়ার্ডঃফয়ছল আহমদ।
৬.নং ওয়ার্ডঃ জালাল আহমেদ
৭.নং ওয়ার্ডঃ বায়েছ আহমদ
৮.নং ওয়ার্ডঃ সৈয়দ সেলিম হক
৯.মোঃ মাসুদ (বিনা প্রতিদ্বন্দিতায়)।




error: Content is protected !!