শার্শায় ৭ হাজার ৪ শ পিচ ইয়াবা ট‍্যাবলেট জব্দ

প্রকাশিত: ৯:৫৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
মোঃ সোহাগ হোসেন, শার্শা প্রতিনিধিঃ
যশোরের শার্শায় যাত্রীবাহী বাসে তল্লাশি করে ৭ হাজার ৪ শত পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে বিজিবি’র সদস্যরা। তবে এসময় কাউকে আটক করতে পারেনি বিজিবি।
যশোর ৪৯ বিজিবি’র অধিনায়ক আহমেদ হাসান জামিল জানান, দীর্ঘদিন যাবত মাদক, ডলার, রুপি, হুন্ডি ও চোরাচালান কারবারিদের আটকের অভিযানে আমড়াখালী চেকপোস্টে বিজিবি’র বিশেষ পরিকল্পনা অনুযায়ী গোয়েন্দা তৎপরতাসহ অভিযান জোরদার করা হয়েছে। এরই অংশ হিসেবে রবিবার সকাল সাড়ে ৯টার সময় মেজর মোঃ সেলিমুদ্দোজা এর তত্ত্বাবধানে ও সুবেদার মোঃ আহাদ আলী এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল বিওপির অধীনস্থ আমড়াখালী চেকপোষ্টের একটি বিশেষ টহল দল নাভারণ-সাতক্ষীরা মোড়ে অবস্থান করে। সাতক্ষীরা হতে যশোর গামী বাবলু পরিবহনের একটি বাস যার নম্বর খুলনা মেট্রো জ-১১-০১২৪ বাসটি তল্লাশি করে বাসের ভিতর থেকে ৭ হাজার ৪ শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
পরে বাসে থাকা যাত্রীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, বিজিবি‘র উপস্থিতি টের পেয়ে বাসটি ঘটনাস্থলে আসার আগেই ব্যাগটি রেখে মাদক চোরাকারবারী কৌশলে পালিয়ে যায়। জব্দকৃত ইয়াবা ট্যাবলেট গুলো অতি দ্রুত ধ্বংস করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলেও তিনি জানান।



error: Content is protected !!