শিবগঞ্জ কিচকে ঈদ-উল আযহা উপলক্ষে ভিজিএফ এর চাল বিতরণ

প্রকাশিত: ৫:৫৯ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২০

আহমেদ রুবেল শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া শিবগঞ্জে কর্মহীন, গরীব দুঃস্থ ও অস্বচ্ছল পরিবারকে ১০কেজি করে চাউল দিলেন কিচক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান এস্যোসিয়েশনের সভাপতি, কিচক দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি, ‌কিচক আফাকু কোল্ড-স্টোরেজের এমডি, বিশিষ্ট শিল্পপতি জনাব এ.বি.এম.নাজমুল কাদির শাহজাহান চৌধুরী। ।

করোনা ভাইরাসের কারণে কর্মহীন, অস্বচ্ছল, দু:স্থ অসহায়দের জন্য ভিজিএফ প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত ১০কেজি করে চাউল বিতরণ করেছেন শিবগঞ্জ উপজেলার কিচক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ.বি.এম. নাজমুল কাদির শাহজাহান চৌধুরী ।

২২শে জুলাই বুধবার উপজেলার কিচক ইউনিয়নে করোনা ভাইরাস কোভিড-১৯ কর্মহীন, গরীব, অসহায় পরিবারের মাঝে সরকারি বরাদ্দকৃত এই ত্রান সহায়তার ১০ কেজি করে চাউল বিতরন করেন। এর ফলে করোনার এই সংকট সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ পেলো অস্বচ্ছল পরিবার।

এসময় উপস্থিত ছিলেন কিচক দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জনাব মামুন পাটোয়ারী, সচিব মোঃ রাশেদ শেখ, ইউপি সদস্যা মোছাঃ কোহিনুর বেগম, ইউপি সদস্য মোঃ আঃ মান্নান মন্ডল, মোঃ আবু বক্কর ছিদ্দিক, বিশিষ্ট সমাজ সেবক ঠিকাদার আঃ বাকি, উদ্যোক্তা মোঃ আনছার আলী (বানু), আবু সাঈদ, জিয়া, রনি, সান্না, সাবিনা, শাহনাজ পারভীন, আঃ রহিম ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

কিচক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান জানান, করোনা ভাইরাসের এই মহামারী দুর্যোগ একদিন শেষ হবে, কিন্তু আজকে যারা অসহায়দের পাশে আছেন, নতুন সূর্যোদয়ে তারাই হবেন প্রকৃত মানবিক কর্মী। মানুষের জন্য কাজ করতে, আমার এই চেষ্টা অব্যাহত থাকবে। চেয়ারম্যান নিজেকে সর্বদায় মানুষের সেবায় নিয়োজিত রেখে কাজ করতে চায়। সে জন্য তিনি সকলের সহযোগীতা প্রত্যাশা করেন।

করোনার এই চলমান মহামারী সংকটের সময়ে ত্রাণ সামগ্রী পেয়ে খুশীতে সরকারের প্রধানমন্ত্রী ও ইউপি চেয়ারম্যানের প্রতি সন্তুষ্টি ও কৃতজ্ঞতা প্রকাশ করেন সুবিধাভোগী হতদরিদ্ররা।

স্থানীয় বিভিন্ন পেশাশ্রেণীর মানুষ জানান-সারাদেশে করোনা আতঙ্কে জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিদের অনেকেই নিজের নিরাপত্তার কথা ভেবে ঘরে অবস্থান করলেও কিচক ইউনিয়নে চেয়ারম্যান শাহজাহান অনেকটাই ব্যতিক্রম। তার কাছে মানুষকে সেবা দেওয়াটাই বর দায়িত্ব। তাই নিজের নিরাপত্তার কথা না ভেবে করোনা কালেও জীবনের ঝুকি নিয়ে দিনভর মানুষের খোঁজ নিতেই ব্যস্ত থাকেন। ছুটে চলেন ইউনিয়নের এক প্রান্ত থেকে অপর প্রান্তে। করোনাতেও যে কোন সময় মানুষ তাকে কাছে পায় এমনটাই মন্তব্য ইউনিয়নবাসীর।




error: Content is protected !!