সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ৭ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে মারধরের অভিযোগ!

প্রকাশিত: ৭:০১ অপরাহ্ণ, ডিসেম্বর ২২, ২০২১

হাবিব হাসান মুন্সীগঞ্জ থেকে,

মুন্সিগঞ্জের সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে মোসাঃ আছমা বেগম (৫০) ও রিতা বেগম (৩০) নামে অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে মারধরসহ শ্লীলতাহানীর অভিযোগ পাওয়া গেছে।
গত ১৮ ডিসেম্বর শনিবার বিকাল সাড়ে ৩ টার দিকে উপজেলার বাসাইল ইউনিয়নের দক্ষিন রাঙ্গামালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। মোসাঃ আছমা বেগম ও রিতা বেগম সম্পর্কে বৌ শ্বাশুরী। এ ঘটনায় ভুক্তভোগী আছমা বেগম বাদী হয়ে দক্ষিন রাঙ্গামালিয়া গ্রামের হাসেম শিকদারের দুই ছেলে মোঃ রাজিব শিকদার (৩৪) ও মোঃ সজিব (৩৭), মৃত শাহজাহান শিকদারের দুই ছেলে মোঃ বাবুল শিকদার (৪৮) ও মোঃ অহিদুল (৩৫), মোঃ বাবুল শিকদারের ছেলে মোঃ নাইজুল (২২), মৃত আরফান শিকদারের দুই ছেলে মোঃ রিফাত (২৪) ও রিয়াদ (২২) বিবাদী করে প্রথমে সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ করেন এবং পরে মুন্সীগঞ্জ কোর্টে মামলা দায়ের করেন। যার নং-৩৯০। স্থানীয় সূত্রে জানা যায়, দক্ষিন রাঙ্গামালিয়া গ্রামের মোশারফের ছেলে রাজিব চৌধুরীর সাথে একই গ্রামের হাসেম শিকদারের ছেলে মোঃ রাজিব শিকদারসহ তার লোকজনের সাথে একটি মোবাইল চুরি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে কথাকাটাকাটি হয়। কথা কাটাকাটির জেরে গত শনিবার বিকাল সাড়ে ৩ টার দিকে হাসেম শিকদারের ছেলে মোঃ রাজিব শিকদারসহ তার লোকজন এসে রাজিব চৌধূরীর বাড়ীর সামনের রাস্তার উপর রাজিবকে পেয়ে মারধর শুরু করে। রাজিব চৌধুরীর ডাক চিৎকার শুনে মা আছমা বেগম ও চাচা মিন্টু শিকদার রাজিবকে বাচাতে এগিয়ে এলে রাজিব শিকদারসহ তার সাথে থাকা লোকজন আছমা বেগম ও মিন্টু শিকদারকে দেশীয় অস্ত্র ও লোহার রড দিয়ে বেধরক মারধর করে। এতে মিন্টু শিকদার গুরুত্বর রক্তাক্ত জখম প্রাপ্ত হয়। এক পর্যায়ে রাজিব শিকদারের সাথে থাকা নাইজুল, রিফাত ও অহিদুল আছমা বেগমের বাড়ীতে ঢুকে ছেলের বৌ ৭ মাসের অস্তঃস্বত্ত্বা রিতা বেগমকে কিল ঘুষি ও লাথি মেরে পরনের জামা কাপড় টানা হেচড়া করে শ্লীলতাহানী করে। পরে তাদের ডাক চিৎকারে আশপাশের লোক এগিয়ে এসে আহত অবস্থায় তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য পাঠায়। ঘটনার দিন সন্ধ্যায় আছমা বেগম বাদী হয়ে ৬ জনকে বিবাদী করে সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ করেন এবং ঘটনার পরদিন ৭ জনকে বিবাদী করে মুন্সিগঞ্জ কোর্টে মামলা দায়ের করেন। খিত অভিযোগের প্রেক্ষিতে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শনের কথা থাকলেও থানা সংশ্লিষ্ট কেউই ঘটনাস্থল পরিদর্শনে যায়নি।

ভুক্তভোগী রাজিব চৌধুরী বলেন, হাসেম শিকদারের ছেলে রাজিব শিকদার ও তার লোকজন তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে লোকজন নিয়ে আমার বাড়ীর সামনে এসে আমিসহ আমার মা, চাচা ও আমার অন্তঃসত্ত্বা বৌকে মারধর করেছে। এর আগেও সে এলাকায় বহু মানুষকে মারধর করেছে। তাদের বিরুদ্ধে একাধিক মামলাও আছে। আমরা তাদের বিচার চাই।

অভিযুক্তদের সাথে যোগাযোগ করে এ ব্যপারে জানতে চাওয়া হলে তারা আছমা বেগম ও ছেলে রাজিব চৌধুরী এবং তার স্ত্রীসহ চাচা মিন্টু শিকদারদের মারধরের বিষয়টি অস্বীকার করে।




error: Content is protected !!