সেনবাগ প্রেসক্লাবের কমিটি গঠন

প্রকাশিত: ৬:৪৭ অপরাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০২১

মোঃইব্রাহিম নোয়াখালী প্রতিনিধি
নোয়াখালীর সেনবাগ প্রেসক্লাবের ২০২২-২০২৩ সালের কমিটি গঠিত হয়েছে। এতে দৈনিক ইত্তেফাকের সেনবাগ সংবাদদাতা খোরশেদ আলমকে সভাপতি ও এশিয়ান টেলিভিশন এবং দৈনিক বাংলাদেশের খবর, বাংলাদেশ বুলেটিন পত্রিকার সেনবাগ প্রতিনিধি এবং দৈনিক ফেনীর সময় পত্রিকার নোয়াখালী প্রতিনিধি মো. জাহাঙ্গীর আলম শায়েস্তানগরীকে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়েছে।শনিবার (২৫ ডিসেম্বর) বেলা ১১টার সময় সেনবাগ প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাবের বিদায় সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে ও বিদায়ী সাধারণ সম্পাদক আবদুল আউয়ালের সঞ্চালনায় সাংবাদিকের এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
সভা শেষে দৈনিক প্রথম আলোর নোয়াখালীর স্টাফ রিপোর্টার এবং সেনবাগ প্রেসক্লাবের আজীবন সদস্য মাহবুবুর রহমানের তত্ত্বাবধানে প্রেসক্লাবের সদস্যদের ভোটাভোটিতে দৈনিক ইত্তেফাকের সেনবাগ সংবাদদাতা খোরশেদ আলম সভাপতি ও এশিয়ান টেলিভিশন ও দৈনিক বাংলাদেশের খবর, বাংলাদেশ বুলেটিন পত্রিকার সেনবাগ প্রতিনিধি এবং দৈনিক ফেনীর সময় পত্রিকার নোয়াখালী প্রতিনিধি মো. জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী সাধারণ সম্পাদক নির্বাচিত হন।
এতে সহ-সভাপতি নির্বাচিত হয়েছে দৈনিক দিনকাল ও সচিত্র নোয়াখালী পত্রিকার সেনবাগ প্রতিনিধি সাখাওয়াত উল্লাহ, সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তরের সেনবাগ প্রতিনিধি এবং সেনবাগ নিউজের সম্পাদক জাহাঙ্গীর পাটোয়ারী, কোষাধ্যক্ষ ও দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক সংবাদের সেনবাগ প্রতিনিধি মোঃ ইব্রাহিম, তথ্য প্রযুক্তি ও প্রকাশনা সম্পাদক দৈনিক যায়যায়দিনের সেনবাগ প্রতিনিধি নুর হোসইন সুমন, এতে নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন দৈনিক ইনকিলাবের সেনবাগ প্রতিনিধি কাজী ফখরুল ইসলাম ও মোহনা টেলিভিশন, দৈনিক মানবজমিন ও দৈনিক আজকের পত্রিকার সেনবাগ প্রতিনিধি এম এ আবদুল আউয়াল।
এতে সদস্য নির্বাচিত হয়েছেন দৈনিক প্রথম আলোর নোয়াখালীর স্টাফ রিপোর্টার মাহবুবুর রহমান সাংবাদিক বসির আহমেদ সাপ্তাহিক বৈশাখী বানীর সম্পাদক গোলাম ছারওয়ার রিপন, দৈনিক ইত্তেফাকের মজিবুর রহমান মোল্লা, সাপ্তাহিক বৈশাখী বানীর স্টাফ রিপোর্টার জামাল হোসেন কচি ও আজকের কাগজের সেনবাগ প্রতিনিধি মঞ্জুর আলম।




error: Content is protected !!