হিলিতে আরও ৬ জন করোনা রোগী শনাক্ত

প্রকাশিত: ১১:৪৭ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২০

রবিউল ইসলাম সুইট, হিলি (দিনাজপুর) প্রতিনিধি
দিনাজপুরের হাকিমপুর উপজেলায় নতুন করে আরও ৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এই পর্যন্ত এ উপজেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ২১ জন। এদের মধ্য সুস্থ হয়েছেন ৯ জন। চিকিৎসাধীন আছেন ১১ জন। বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তৌহিদ আল হাসান।

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তৌহিদ আল হাসান জানান, আমরা শনিবার ৩৫টি করোনাভাইরাসের নমুনা সংগ্রহ করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছিলাম আজ সোমবার (২০ জুলাই) সন্ধ্যায় ৩৫টি নমুনার মধ্যে ৬ জনের করোনা পজিটিভ এসেছে।

এদিকে হাকিমপুর (হিলি) পৌর মেয়র জামিল হোসেন চলন্ত জানান, পৌর এলাকার জনগণের কাছে অনুরোধ জানাচ্ছি অযথা বাহিরে ঘোরাফেরা করবেন না। সরকারের দেওয়া স্বাস্থ্যবিধি মেনে চলুন এবং সব সময় মাস্ক ব্যবহার করুন।

তিনি আরও জানান, পৌর এলাকায় দিন দিন করোনা আক্রান্ত বেড়ে যাচ্ছে। এই জন্য আমাদের পূর্বের কর্মসূচি চলমান রয়েছে এবং আমরা আরও কঠিন পদক্ষেপ গ্রহণ করবো জনগণের স্বার্থে।

নতুন ৬ জন আক্রান্তরা হলেন, হাকিমপুর উপজেলা প্রাণী সম্পদ ভেটেরিনারি সার্জন রতন কুমার ও তার স্ত্রী সুস্মিতা ও উপজেলা নির্বাহী অফিসারের ড্রাইভার আকবর হোসেন এবং উপজেলার মধ্যবাসুদেবপুর এলাকার রাশিদা বেগম, তানজিলা বেগম ও রাশিদুল ইসলাম।




error: Content is protected !!