অভিনেতা ইরফান খান আর নেই

প্রকাশিত: ১:২৯ অপরাহ্ণ, এপ্রিল ২৯, ২০২০

অপরাধ ডেস্কঃ মাত্র চার দিন আগে তাঁর মা মারা যান জয়পুরে, লকডাউনের কারণে সেখানে পৌঁছতে পারেননি ইরফান খান। গতকালই ভর্তি হয়েছিলেন হাসপাতালে। আজ বুধবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন অভিনেতা ইরফান খান। মাত্র ৫৩ বছর বয়সে।
ভারতের গণমাধ্যম আনন্দবাজার নিশ্চিত করেছে এই তথ্য। পত্রিকাটি বলছে- কিছু সংবাদমাধ্যমের দাবি, অসুস্থতার জন্যই মায়ের শেষকৃত্যে যেতে পারেননি অভিনেতা। ব্রেনে টিউমার নিয়ে বেশ কয়েক বছর ধরে লড়াই করছেন তিনি। সুস্থ হয়ে ‘আংরেজি মিডিয়াম’ ছবির মধ্যে দিয়ে কামব্যাকও করেছিলেন তিনি। কিন্তু আবারও অসুস্থ হয়ে ভর্তি হলেন ইনফেকশন নিয়ে। আজ সকালে হাসপাতালেই তাঁর মৃত্যু হয়।

ভক্তদের উদ্দেশে বুধবার টুইটও করেছেন। মৃত্যুর আগে টুইটারে ইরফান লিখা গেছেন, “জীবনে জয়ী হওয়ার সাধনায় মাঝে মধ্যে ভালবাসার গুরুত্ব ভুলে যাই আমরা। তবে দুর্বল সময় আমাদের তা মনে করিয়ে দেয়। জীবনের পরবর্তী ধাপে পা রাখার আগে তাই খানিক ক্ষণ থমকে দাঁড়াতে চাই আমি। অফুরন্ত ভালবাসা দেওয়ার জন্য এবং পাশা থাকার জন্য আপনাদের সকলকে কৃতজ্ঞতা জানাতে চাই। আপনাদের এই ভালবাসাই আমার যন্ত্রণায় প্রলেপ দিয়েছে। তাই ফের আপনাদের কাছেই ফিরছি। অন্তর থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি সকলকে।”

ইরফান খানের শেষ মুক্তি পাওয়া ছবি “আংরেজি মিডিয়াম’ লকডাউনের জেরে থিয়েটার রিলিজ হয়নি। দুই ছেলে আর আর স্ত্রীকে রেখে ইরফান পাড়ি দিলেন নতুন দুনিয়া, এ দুনিয়ার মানুষ আর তাঁকে দেখতে পাবে না সেলুলয়েডের পর্দায়।




error: Content is protected !!