অসহায়দের মুখে হাসি ফোটানোর কারিগর,শাহাজান আলী

প্রকাশিত: ১১:০৭ পূর্বাহ্ণ, জুলাই ২, ২০২০

মোঃ আশাদুল ভূঁইয়া, কোটচাঁদপুর, (ঝিনাইদহ) সংবাদদাতাঃ

ঝিনাইদহ কোটচাঁদপুর উপজেলার অসহায় দুস্থ পরিবারের মুখে হাসি ফোটানোর কারিগর মোঃ শাহাজান আলী।
কোটচাঁদপুর উপজেলা আওয়ামীলীগের সফল সাধারণ সম্পাদক মোঃ শাহাজান আলী, যিনি কোটচাঁদপুর উপজেলা আওয়ামীলীগের রাজনীতিটা দক্ষতার সাথে পরিচালনা করে যাচ্ছেন। তিনি প্রতিটা ইউনিয়নের প্রত্যেক ওয়ার্ড ও পৌরসভার প্রতিটা ওয়ার্ডের সকল দলীয় নেতাকর্মীদের নিবিড় ভাবে পরিচালনা করে আসছেন এবং তাদের সুখদুঃখটা ভাগাভাগি করে নিচ্ছেন। মানবতার ফেরিওয়ালা মানবিক চরিত্রের অধিকারী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশাক্রমে সকল দলীয় নেতাকর্মীদের সুসংগঠিত করে রেখেছেন এবং কোটচাঁদপুর উপজেলাবাসীদের একত্র করে রেখেছেন।
জনাব শাহাজান আলীর সাথে একান্ত আলাপকালে, তিনি আমাদের কে জানান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এবং ঝিনাইদহ-৩ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য জননেতা এ্যাডঃ শফিকুল আজম খান চঞ্চল সাহেবের সহযোগিতায় কোটচাঁদপুর উপজেলাবাসীর জন্য সকল উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন।বর্তমান মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে লকডাউনে থাকা গৃহবন্দী হয়ে পড়া কর্মহীন মানুষের পাশে থেকে তাদের মুখে খাবার তুলে দেয়ার জন্য সর্বাত্তোক চেষ্টা করে যাচ্ছেন, বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সরুপ খাদ্য সামগ্রী প্রতিটা পরিবারে মধ্যে বিতরন করছেন এবং বিভিন্ন ভাবে তাদেরকে সহযোগীতা করছেন।
প্রতিদিন সাধারণ জনগণের মাঝে সামাজিক দুরুত্ব বজায় রেখে চলাচল ও সচেতনমূলক বক্তব্য, কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন।
বাংলাদেশ সরকার কতৃক বিভিন্ন রকম ভাতা প্রদান করছেন যার মধ্যে বয়স্ক ভাতা,বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা সহ সকল রকম সুযোগ সুবিধা গুলো সাধারণ মানুষের মাঝে পৌঁছে দিচ্ছেন।
সদ্য ঘটে যাওয়া ঘূর্ণিঝড় আম্ফানের আঘাতে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হওয়া আবাসস্থল মেরামত করার জন্য বিভিন্ন ভাবে সরকারি অনুদান ও তার নিজস্ব অর্থায়নে ক্ষতিগ্রস্ত মানুষের সহযোগীতা করেছেন। বিভিন্ন কৃষি ফসল নষ্ট হওয়ার কারনে নিঃস্ব হয়ে পড়া অসহায় কৃষকদের মাঝে নানা রকম সরকারি ভর্তুকীমূলক অনুদান কৃষকদের মাঝে পৌঁছে দিচ্ছেন।
তিনি আরও জানান দেশের যেকোন প্রাকৃতিক দূর্যোগে ও দেশের এই ক্রান্তিকালে মানুষের পাশে থেকে সকল রকম সহযোগিতা করার আশ্বাস দেন।

পরিশেষে সবাইকে সামাজিক দুরুত্ব বজায় রেখে চলার জন্য অনুরোধ করেন এবং সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।




error: Content is protected !!