অসুস্থ আঃলীগ কর্মীর দায়িত্ব নিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান পিংকি খাতুন

প্রকাশিত: ৫:১৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২১

মোঃ আশাদুল ইসলাম কোটচাঁদপুর প্রতিনিধিঃ

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার সাফদারপুর ইউনিয়নের জয়দিয়া গ্রামের আঃলীগের একনিষ্ঠ কর্মী, বঙ্গবন্ধুর সৈনিক ও সাবেক নেতা সুদির হালদার এর চিকিৎসার দায়িত্ব নিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুব মহিলা লীগের সভাপতি পিংকি খাতুন।সুদির হালদার উপজেলার সাফদারপুর ইউনিয়নের জয়দিয়া গ্রামের মৃত নিরাপদ হালদারের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে হার্টের সমস্যা সহ নানান জটিল রোগে ভুগছেন। তিনি ৪ মেয়ে ও এক ছেলে নিয়ে খুবই অসহায়েত্বে জীবনযাপন করছেন। এক দিকে শারীরিক অসুস্থতা অন্য দিকে পরিবার, সন্তানদের নিয়ে সাংসারিক জীবন চলাচলে কষ্টে দিন কাটাচ্ছেন।
বুধবার সামাজিক যোগাযোগমাধ্যমে অসুস্থ সুদির হালদারের চিকিৎসার অভাবে জীবন সংকটাপন্ন অবস্থা- এ খবর পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান পিংকি খাতুন তার বাড়িতে ছুটে যান এবং তাৎক্ষণিক অসুস্থ সুদির হালদারকে চিকিৎসা বাবদ নগদ অর্থ সহযোগিতা করেন এবং আমৃত্যু তার উন্নত চিকিৎসার জন্য দায়িত্ব নেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশরাফুল আলম খোকন সহ স্থানীয় নেতৃবৃন্দ ও এলাকাবাসী। মহিলা ভাইস চেয়ারম্যান পিংকি খাতুনের সাথে যোগাযোগ করলে, তিনি বলেন বিষয়টি জানার পর তার বাসায় যেয়ে তাৎক্ষণিক সহযোগিতা করি এবং তার মৃত্যুর আগ পর্যন্ত সকল প্রকার চিকিৎসার দায়িত্ব আমি কাঁধে তুলে নিয়েছি। তাছাড়া ওই পরিবারকে সার্বিক সহযোগিতা করা হবে বলে তিনি জানান।




error: Content is protected !!