আওয়ামী লীগের মনোনয়ন প্রত‍্যাশী আজমিরীগঞ্জ ১নং সদর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান প্রার্থী আশরাফুল হোসেন মোবারুল

প্রকাশিত: ৮:৪১ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০২১

স্টাফ রিপোর্টারঃ

হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় ইতিমধ্যে নির্বাচনী তফসিল ঘোষনা করা হয়েছে। চলছে প্রার্থীদের প্রচার প্রচারনা।
আসন্ন ১ নং আজমিরীগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে শক্ত প্রার্থী হিসেবে আলোচনায় আছেন সাবেক উপজেলা ছাত্রলীগ ও বর্তমান স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আশরাফুল হোসেন মোবারুল।

উপজেলার আজমিরীগঞ্জ ইউনিয়নের জনগণের বন্ধু এবং সমাজ সেবক মোবারুল। তাকে ঘিরেই সর্বত্র চলছে আলোচনা।

দলের নেতা-কর্মীদের চাওয়া আজমিরীগঞ্জ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আশরাফুল হোসেন মোবারুলের কোন বিকল্প নাই। রাজপথের লড়াকু এ নেতার তৃণমূলে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। পারিবারিক ভাবে আওয়ামী লীগের রাজনীতির ধারক-বাহক এ নেতা আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হলে সবাই জোটবদ্ধ হয়ে তার পক্ষে মাঠে নামবে বলে মনে করেন অনেকে।ইউপি নির্বাচনকে ঘিরে দলীয় নেতা-কর্মিরাও চাঙ্গা হয়ে উঠছেন। অনেকেই আশরাফুল হোসেন মোবারুলের পক্ষে ব‍্যাপক প্রচার-প্রচারনায় নেমেছেন।

সিনিয়র নেতাদের সাথেও নিয়মিত লবিং চালিয়ে আসছেন মোবারুল। মনোনয়ন পেতে চেষ্টা করছেন দলটির বিভিন্ন পর্যায়ের নেতারা।
আজমিরীগঞ্জ ১ নং সদর ইউনিয়নের বাসিন্দা ঐতিহ্যবাহী পরিবারে জন্ম নেয়া আশরাফুল হোসেন মোবারুল প্রথম থেকেই জাতিরপিতা বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে আসছেন, স্বপ্নের সোনারবাংলা গড়তে।নির্বাচনের প্রার্থী হিসেবে জনগণের সেবা করতে আজমিরীগঞ্জ ইউপি চেয়ারম্যান প্রার্থী হিসেবে আ’লীগের মনোনয়ন ও নৌকা প্রতীক চেয়ে গণসংযোগ,পথসভা ও উঠান বৈঠক চালাচ্ছেন। তার সাথে আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মীরা প্রচারে অংশ নিচ্ছেন।
আজমিরীগঞ্জ ১ নং সদর ইউনিয়নের বাসিন্দা আশরাফুল হোসেন মোবারুলের এলাকায় ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। ছাত্র ও যুব সমাজের মাঝেও তার গ্রহণযোগ্যতা রয়েছে। দীর্ঘদিন রাজনীতিতে সরব থাকা এ নেতাকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে চান দলীয় কর্মীরাও।
জনতাকে নিয়ে তিনি প্রতিটি আন্দোলন সংগ্রামে নেতৃত্ব দিয়ে আসছেন।

বিরাট উজানপাড়া গ্রামের মোঃ সাইদুল ইসলাম জানায়, আশরাফুল হোসেন মোবারুলের তৃণমূলের জনপ্রিয় নেতা। সব সময় তাকে মাঠে পাওয়া যায়। বিপদে-আপদে নেতা-কর্মীরা তাকে কাছে পান।
অনেক নেতা-কর্মী আছে তার সাথে। এ কারনে আমরা জনপ্রিয় স্বেচ্ছাসেবক লীগ নেতা মোবারুল ভাই এর জন্য দোয়া ও সমর্থন কামনা করে জনসংযোগ করছি।

বাঁশহাটিয়ার তোফাজ্জল বলেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা মোবারুল দীর্ঘদিন যাবত আমাদের ইউনিয়নের গরীব অসহায় মানুষের পাশে থেকে সর্বাত্মক সহযোগিতা করে আসছেন এবং মহামারী করোনা কালীন সময়ে কর্মহীন মানুষের মাঝে নগদ টাকা সহ খাদ্য সামগ্রী বিতরন করেন।
এছাড়াও এলাকার যুবকদের খেলাধুলার জন‍্য নানা সামগ্রী বিতরন করেছেন। তিনি হাস‍্যজ্জল সদালাপি ও মানুষ গড়ার কারিগর তাকে নৌকা প্রতীক দিলে জনগণ বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত করবে।
একই এলাকার নরোত্তম হাটির বাসিন্দা শিক্ষানুরাগী মহসিন মিয়া সাংবাদিকদের বলেন, দল মোবারুলকে মনোনয়ন দিলে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়ে উপজেলার মধ‍্যে আজমিরীগঞ্জকে ডিজিটাল ইউনিয়নে পরিণত করবেন । তাই মোবারুল চেয়ারম্যান নির্বাচিত হলে বিনামুল্যে গরীব অসহায়দের মাঝে সরকারি-বেসরকারী সুবিধা পৌঁছে দেওয়া,ঘুষ-দূর্নীতি দুর করা সহ শিক্ষিত সমাজ গড়ে তোলাই তার
উদ্দেশ‍্য। পরিশেষে উনি সকলের দোয়া ও সমর্থন কামনা করছেন।




error: Content is protected !!