আজমিরীগঞ্জ উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি মিজান ও সাধারণ সম্পাদক কনৌজ

প্রকাশিত: ৯:৩৫ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২০

আজমিরীগঞ্জ উপজেলা সাংবাদিক ফোরামের একমাত্র বৈধ কমিটি সভাপতি মিজানুর রহমান মিজান সাধারণ সম্পাদক কনৌজ কান্তি ব্যানার্জী যা হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরাম কর্তৃক অনুমোদিত। ইদানীং দেখা যাচ্ছে, আজমিরীগঞ্জ সাংবাদিক ফোরাম নামে ১৯/০৭/২০ তারিখে সেন্টু আহমেদ জিহানের সভাপতিত্বে এবং তোফাজ্জল হোসেন অনিকের পরিচালনায় একটি স্বঘোষিত কমিটি গঠন করা হয়েছে। যা জেলা সাংবাদিক ফোরামের সাথে সম্পৃক্ততা নেই।তারা নিজেরাই নিজ কমিটি ঘোষণা করেছে।আজমিরীগঞ্জ সাংবাদিক ফোরাম নাম দিয়ে অনেকে পোস্ট করছে এবং মিডিয়ায় প্রকাশ করেছে, যা সম্পুর্নভাবে জনমনে বিভ্রান্তির সৃষ্টি করছে এবং সমালোচনার ঝড় বইছে।
এই বিষয়ের প্রেক্ষাপটে হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি এমদাদুল ইসলাম সোহেল উনি বললেন,হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরাম সাংবাদিকদের একটি ঐতিহ্যবাহী প্রাণের সংগঠন। আমাদের এ সংগঠনের বিস্তৃতি জেলাব্যাপী।
এরই ধারাবাহিকতায় আমরা বিভিন্ন উপজেলায় কমিটি গঠন এবং পুর্নগঠনের কার্যক্রম পরিচালনা করে যাচ্ছি।
কিন্তু পরিতাপের বিষয় হচ্ছে, ঐতিহ্যবাহী হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সুনাম ও ঐক্য বিনষ্ট করার হীন উদ্দেশ্য একটি মহল জেলাব্যাপী অপতৎপরতা শুরু করেছে। ওই মহলটি অতি কৌশলে হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরাম কর্তৃক গঠিত কমিটি সম্পর্কে বিভ্রান্তি সৃষ্টির হীন উদ্দেশ্যে সাংবাদিক ফোরাম নাম দিয়ে কমিটি বিভিন্ন মিডিয়ায় প্রকাশ করছে। যদিও এধরণের অপকমিটির সাথে আমাদের কোন সম্পৃক্ততা নেই।
এছাড়া অদ্য স্থানীয় একটি পত্রিকায় আজমিরীগঞ্জ সাংবাদিক ফোরাম নাম দিয়ে একটি কমিটি প্রকাশ করেছে। উক্ত কমিটি হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরাম এর কোন শাখা নয়। প্রকৃতপক্ষে মোঃ মিজানুর রহমানকে সভাপতি ও কনৌজ কান্তি ব্যানার্জীকে সাধারণ সম্পাদক করে গঠিত আজমিরীগঞ্জ উপজেলা সাংবাদিক ফোরাম কমিটি হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরাম এর সাথে সম্পৃক্ত এবং বৈধ কমিটি। এব্যাপারে বিভ্রান্ত না হওয়ার জন্য সাংবাদিক ফোরামের সম্মানিত সদস্যদের প্রতি আহবান জানাচ্ছি।।




error: Content is protected !!