কক্সবাজারের বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ হোটেলের কর্পোরেট ইফতার প্রোগ্রাম সম্পন্ন।

প্রকাশিত: ৮:২৮ অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০২২

উমার রাযী, কক্সবাজার জেলা প্রতিনিধি-

কক্সবাজারের একমাত্র ওয়ার্ল্ড চেইন ফাইভ স্টার হোটেল বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজের কর্পোরেট ইফতার প্রোগ্রাম সম্পন্ন হয়েছে।

গতকাল ৫ ই রমাদান বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ হোটেলের ফুড এন্ড বেভারেজ ডিপার্টমেন্ট প্রধান জনাব সেলিম মাহমুদের সার্বিক ব্যবস্থাপনায় এবং সেলস এন্ড মার্কেটিং এর এসিষ্ট্যান্ড ম্যানেজার তারেক আজিজের পরিচালনায় বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ হোটেলের ম্যানেজমেন্টের পক্ষ থেকে বিভিন্ন এনজিও, ব্যাংক ও কর্পোরেট অফিস কর্মকর্তা এবং তাদের স্টাফদের সম্মানে ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ এর নিজস্ব রেস্টুরেন্ট ‘ইনানী অল দ্যা ডাইনিং’ এ ইফতার মাহফিল পরিণত হয়েছিল বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মিলনমেলায়।

উল্লেখ্য যে, কক্সবাজার বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ হোটেল পর্যটন নগরী কক্সবাজারে একমাত্র ওয়ার্ল্ড চেইন ফাইভ স্টার হোটেল। এবার পবিত্র রমজান পালন করতে সারা পৃথিবীর সঙ্গে তাল মিলিয়ে এই ফাইভ স্টার হোটেল স্বাস্থ্যবিধি মেনে অতিথিদের জন্য রেখেছে বিশেষ বাহারী ইফতার আয়োজন। অতিথিদের জন্য রেখেছে- যেমন ফ্রেশ ফ্রুটস জুস, ছোলা, পেঁয়াজি, বেগুনি, শাহি হালিম, রেশমি জিলাপি, মাটন ও বীফ হায়দ্রাবাদী বিরিয়ানিসহ দেশী ও বিদেশী অনেক সুস্বাদু মুখরোচক খাবার। পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় কাটানোর জন্যে রয়েছে কর্পোরেট ও পারিবারিক ইফতার অনুষ্ঠানের ব্যবস্থা।

রমজান উপলক্ষে হোটেলটি দিচ্ছে ইফতার ও অন্যান্য অনুষ্ঠানের জন্য ভেন্যুতে শর্ত সাপেক্ষে বিশেষ ছাড়। যা চলবে পুরো রমজান মাস জুড়ে। কক্সবাজার বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ হোটেলে রয়েছে ৪০০-৫০০ জনের আসন ব্যবস্থা সম্পন্ন সেলিব্রেশন হল, যেখানে ইফতারসহ যে কোনো কর্পোরেট অনুষ্ঠান, এসোসিয়েট প্রোগ্রাম, ফ্যামিলি প্রোগ্রামের পুরো আয়োজনটি সম্পন্ন করা যাবে।

বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ হোটেলে আছে আরও ৬ টি হল। যেখানে করা যাবে ছোট-বড় ইফতার পার্টি, আকদ, বিয়ে, অভ্যার্থনাসহ নানান রকম অনুষ্ঠানের আয়োজন। পছন্দমতো সাজিয়ে নেওয়া যাবে এইসব হলগুলো।




error: Content is protected !!