কক্সবাজার বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজের ফুড এন্ড বেভারেজ ডিপার্টমেন্টের গেট টুগেদার অনুষ্ঠান সম্পন্ন।

প্রকাশিত: ১:০৭ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০২২

উমার রাযী, কক্সবাজার প্রতিনিধি-

ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও আনন্দ-উল্লাসের মধ্যদিয়ে কক্সবাজারে একমাত্র ওয়ার্ল্ড চেইন ফাইভ স্টার হোটেল বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ এর ফুড এন্ড বেভারেজ ডিপার্টমেন্টের গেট টুগেদার অনুষ্ঠান সম্পন্ন হয়।

গতকাল রাতে (৪ জানুয়ারি) কক্সবাজার সায়মন বীচের সামনে অবস্থিত স্যান্ড ক্রাব রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। সন্ধ্যা ৬ টায় অনুষ্ঠান শুরু হয়ে রাত ১২টা পর্যন্ত চলে। অনুষ্ঠানের মধ্যে ছিল গান,নাচ,র‌্যাফেল ড্র,পরিচিতি পর্ব ও বার-বি-কিউ ডিনার।

এছাড়াও নাস্তা-চা,নানা রকমের মুখরোচক খাবার এবং জমজমাট আড্ডা। দীর্ঘ একটি বছর পর সবাই আলাদাভাবে পরিবার পরিজন নিয়ে একত্রে হয় সহকর্মীদের সাথে। একে অপরের সাথে কুশল বিনিময় করা ছাড়াও এই সময় তারা আনন্দে উল্লাসে মেতে উঠেন। আনন্দ ভাগাভাগি করে সবাই মিশে গিয়েছিল স্বার্থক অনুষ্ঠানে। আনন্দের কোনও কমতি ছিলনা ফুড এন্ড বেভারেজ ডিপার্টমেন্টের সহকর্মীদের মাঝে।

অনুষ্ঠানটিতে আরো আনন্দের মাত্রা যোগ করে দেন উক্ত হোটেলের ফরেইন জেনারেল ম্যানেজার কিংশুক চক্রবর্তী, ফুড এন্ড বেভারেজের বিভাগীয় প্রধান জনাব আসাদুজ্জামান আসাদ এবং সহকর্মীদের পরিবার পরিজনদের উপস্থিতি।

উমার, আশরাফ, রুবেল, বাপ্পি, ওসমান, সিজু, কাঞ্চন, সাইফুল, মহসিন, জাহিদ,শাহনুরসহ অনেকই ছিল অনুষ্ঠানকে সফল ও স্বার্থক করার পেছনে। তাঁদের অক্লান্ত পরিশ্রমেই একটি সফল গেট টুগেদার সুসম্পন্ন হয়েছে। একটি প্রাণবন্ত অনুষ্ঠান করতে যা যা করার দরকার সবই করা হয়েছে। আগামীতে আরো বড় পরিসরে গেট টুগেদার ও ফ্যামিলি ডে করার দাবি জানিয়েছেন অনেকে।




error: Content is protected !!