কলাপাড়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তার হস্তক্ষেপে অবৈধ দখলে থাকা খেপুপাড়া স: মডেল মা: বিদ্যালয়ের সম্পত্তি উদ্ধার

প্রকাশিত: ১১:৩২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২৪

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি  :  কলাপাড়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তার হস্তক্ষেপে খেপুপাড়া স: মডেল মা: বিদ্যালয়ের সম্পত্তি উদ্ধার করা হয়েছে। অবৈধ দখলে থাকা ৪টি ঘর ভেঙ্গে ফেলা হয়েছে। শনিবার শেষ বিকেলে উপজেলা নিবাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন দীঘ প্রায় দুই যুগ দখলে থাকা খেপুপাড়া সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের নিজস্ব সম্পত্তিতে অবৈধভাবে গড়ে উঠা ৪টি অর্ধ পাকা ঘড় ভেকু দিয়ে ভেঙ্গে ফেলে।  এসময় ১৯৪৪ সালে প্রতিষ্ঠিত ঐ বিদ্যালয়ের পুরাতন ছাত্রাবাসটিতে অবৈধ দখলদারদের এবং বিদ্যালয়ের পুকুর  ভরাট  করে, পাকা দেয়াল  তৈরী করে, অবৈধভাবে  মাঠ তৈরী করে বালি রেখে বালি ব্যবসাকারীদের দেয়াল ভেঙ্গে দিয়ে এসব  দখলদারদেরকেও তাৎক্ষনিক  উচ্ছেদ  করেন ।

ভেঙ্গে ফেলা অবৈধ দখলদারের মালিক ছিলো – সেলিম ব্যাপারী, মৃত: রাজ দেলোয়ারের ওয়ারিশগন,  ইউসুফের ঘর ও ভাড়াটে সুলতান গাজীর রডের দোকান । এসময়  কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কমকতা  মো. আলী আহমদ, এসআই রাসেলসহ আইনশৃঙ্খলা বাহিনীর অন্যান্য সদস্যরা ও প্রিন্ট  ও  ইলেকট্রনিক  মিডিয়ার  গনমাধ্যম কমীরা উপস্থিত  ছিলেন  ।

ভ্রাম্যমান আদালতের নেতৃত্বদানকারী কলাপাড়া উপজেলা নিবাহী কর্মকর্তা মো. জাহাঙ্গির হোসেন বলেন,  বছরের পর বছর ধরে  অবৈধ  দখলদারদের নোটিশ  দিয়ে,  মালামাল সরানোর সময় দেয়ার পরই স্কুলের  জায়গা থেকে তাদেরকে উচ্ছেদ করা  হয়েছে,  স্কুলের এই  মাঠে অবৈধভাবে  জোড় করে  বালি  রাখার ফলে  বিদ্যালয়ের  ছাত্রদের চোখে বালি  গিয়ে তাদের পড়াশুনায় চরম ব্যাঘাত  ঘটতো, এছাড়াও বালির মাঠ সংলগ্ন রাস্তায় চলাচলকারী পথচারীরাও বাতাসে বালি উড়ার ফলে  মারাত্মক সমস্যায় ভুগতো,  উচ্ছেদকৃত সম্পত্তিতে একটি আধুনিক ও ভালোমানের  পার্ক  গড়ে  তোলা  হবে  এবং  অবৈধ  এসব দখলদারদের  বিরুদ্ধে এধরনের অভিযান অব্যাহত থাকবে  বলে  তিনি  জানান।




error: Content is protected !!