কিশোরগঞ্জের বাজিতপুরে দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ১:৩৬ পূর্বাহ্ণ, আগস্ট ১৪, ২০২০

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি;
কিশোরগঞ্জের বাজিতপুরের পৈলনপুর এলাকা থেকে ১৭৫ পিস ইয়াবা’সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্প।
গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি ও খুচরা বিক্রয় করে আসছে। সেই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।
সেই প্রেক্ষিতে আজ বৃহস্পতিবার (১৩ আগষ্ট) কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানাধীন পৈলনপুর এলাকা হতে মাদক ব্যবসায়ী খুরশিদ মিয়া (৪৮), পিতা-মৃত চান্দু মিয়া, সাং-লোহোগাঁও ও বাদল (৫০), পিতা-মৃত চান্দু মিয়া, সাং-সাতুডা, উভয় ইউপি-হিলুচিয়ার, থানা বাজিতপুর, জেলা কিশোরগঞ্জদ্বয়’কে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল ১৭৫ পিস ইয়াবা ট্যাবলেট’সহ গ্রেফতার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে ধৃত আসামীদ্বয় জানায় যে, দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। উক্ত বিষয়ে ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।




error: Content is protected !!