কিশোরগঞ্জ জেলা প্রশাসক স্বাস্হ্যকর্মীদের মাঝে বিতরণ করেছেন কোভিট-১৯ এর নিরাপত্তা সামগ্রী

প্রকাশিত: ৯:১১ অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০২০

রুহুল আমিন,কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি:
কিশোরগঞ্জ জেলা প্রশাসক ও জেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী কোভিড-১৯ মোকাবেলায় চিকিৎসক, নার্স,মেডিকেল টেকনোলজিস্টসহ সম্মুখ সারিরযোদ্ধা স্বাস্থ্যকর্মীদের নিরাপত্তাসামগ্রী বিতরণ করেন। ২৭ আগস্ট দুপুরে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে সিভিল সার্জন ডাঃ মোঃ মুজিবুর রহমানের নিকট ১ লক্ষ ৩০ হাজার টাকা মূল্যমানের ৩০০০ জোড়া উন্নতমানের হ্যান্ডগ্লাভস হস্তান্তর করেন। এ সময় কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল মাসউদ, ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোঃ মোস্তাফিজুর রহমানসহ জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, কিশোরগঞ্জে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে ও করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর চিকিৎসা সেবায় শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ৪ টি অত্যাধুনিক হাইফ্লোন্যাজাল ক্যানুলা প্রদান করা হয় যা আইসিইউ এ কোভিড-১৯ আক্রান্ত মুমূর্ষু রোগীর চিকিৎসায় কার্যকরি ভুমিকা পালন করছে। এছাড়াও কোভিড-১৯ মোকাবেলার শুরুতেই জেলা প্রশাসক চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের নিরাপত্তা সামগ্রী ক্রয়বাবদ ও আগত সন্দেহজনক কোভিড-১৯ রোগীর নিরাপদ স্যাম্পল কালেকশনের প্রয়োজনে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে দুটি স্যাম্পল কালেকশান বুথসহ ২ লক্ষ টাকার নিরাপত্তাসামগ্রী এবং সিভিল সার্জন কার্যালয়ের নিয়ন্ত্রণাধীন প্রতিষ্ঠানসমূহের জন্য জরুরী পাওয়ার সাপ্লাইয়ের নিমিত্ত আইপিএসসহ আরো ২ লক্ষ টাকার চিকিৎসা নিরাপত্তা সামগ্রী প্রদান করেন।
সিভিল সার্জন ডাঃ মোঃ মুজিবুর রহমান জানান, কিশোরগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) মোঃ সারোয়ার মুর্শেদ চৌধুরী কে জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ জানাই, তিনি করোনা ভাইরাস মোকাবেলায় সম্মুখযোদ্ধাদের সুরক্ষা সামগ্ৰী প্রদান করার জন্য।




error: Content is protected !!