কুড়িগ্রামের নাগেশ্বরীতে ১০০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার।

প্রকাশিত: ৮:৩২ অপরাহ্ণ, জুন ১৩, ২০২০

(কুড়িগ্রাম)প্রতিনিধি।

কুড়িগ্রাম নাগেশ্বরী তে পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম’র নির্দেশনায় মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে।

আজ ১১ই জুন সকাল আনুমানিক ৮ টার দিকে নাগেশ্বরী থানা পুলিশের মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ভারতীয় নিষিদ্ধ ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করে বলে জানা যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল ৭.৪৫ মিনিটের দিকে এক গোপন তথ্যের ভিত্তিতে নাগেশ্বরী থানা পুলিশ নাগেশ্বরীর রামখানা দীঘিড়পাড় মাদ্রাসা মোড়ে অভিযান পরিচালনা করে। পুলিশ দীঘিড়পাড় এলাকায় পৌছুলে মাদক চোরাচালান কারী রা সারের বস্তা সাদৃশ্য একটি সাদা বস্তা ফেলে রেখে পালিয়ে যায়।

পুলিশ ও রামখানা ইউনিয়নের গ্রাম পুলিশ সদস্যরা বস্তাটি উদ্ধার করে এবং বস্তার ভিতরে ১০০ বোতল ফেনসিডিল পাওয়া যায়।

স্থানীয় সূত্র গুলো বলছে, ভারতীয় সীমানা কাটাতার সংলগ্ন এলাকায় গোপনে মাদক চোরাকারবারি হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারি রা গ্রেফতার এরাতে মাদকের বস্তাটি ফেলে রেখে পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে।

অভিযানে নেতৃত্ব দেন এস আই রাজ্জাক ও এ এস আই সাদেকুল সহ পুলিশের একটি চৌকস টিম।

নাগেশ্বরী থানা অফিসার ইনচার্জ রওশন কবীর জানান, সকাল ৭ টার দিকে গোপন সূত্রে মাদক চোরাকারবারিরা মাদক পাচার করতে পারে এমন তথ্যে পুলিশের একটি টিম অভিযানে পাঠাই।

সেখান থেকে ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার হলেও মাদক ব্যবসায়ী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় বলে জানান। এ ঘটনায় নাগেশ্বরী থানায় মাদক আইনে মামলা রজু হয়েছে বলে জানা যায়।

উল্লেখ্য,কুড়িগ্রাম পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম’র নির্দেশনায় জেলাজুড়ে মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে।




error: Content is protected !!