কুড়িগ্রামের নাগেশ্বরীতে নাইট কোচের সীটে অভিনব কায়দায় মাদক পাচারের অভিযোগে চালক,হেলপারসহ আটক ৪

প্রকাশিত: ৩:৪৪ অপরাহ্ণ, জুন ১৪, ২০২০


কুড়িগ্রাম প্রতিনিধি:কুড়িগ্রামের নাগেশ্বরীর বাস স্ট্যান্ডে ভূরুঙ্গামারী থেকে ছেড়ে আসা ঢাকা অভিমুখী হক স্পেশাল গাড়ির সীটে অভিনব কায়দায় রাখা ৪৮ বোতল ফেনসিডিল ও ৮’শ গ্রাম গাঁজাসহ দুই জন যাত্রী,বাসের হেলপার এবং এর সাথে জড়িত চালকসহ ৪ জনকে গ্রেফতার ও হক স্পেশাল নামের কোচটি জব্দ করে নাগেশ্বরী থানা পুলিশ। মাদক পাচার ও পরিবহনে আটক কোচ চালক ভুরুঙ্গামারী গছিডাঙ্গার আঃ বারীর পুত্র মাসুদ রানা (২৭), কুড়িগ্রাম সদর উপজেলার হরিকেশ এলাকার মৃত হাসেন আলীর পুত্র গাড়ীর হেলপার লাল মিয়া(৪২)। হক স্পেশাল ঢাকা কোচে যাত্রী বেসে সিটের নীচে বিশেষভাবে রক্ষিত গাঁজা ও ফেনসিডিল পাচারকারী সদস্য গাজীপুর কালিয়াকৈর টেংলাবাড়ি এলাকার মৃত আঃ হালিমের পুত্র ফিরোজ ওরফে সবুজ (২২) ও একই জেলার চাপাইর কালিয়াকৈর এলাকার মৃত শাহাজাহান মিয়ার পুত্র আঃ মালেক মিয়া(৪৫)।

পুলিশ সূত্রে জানা যায়,নাগেশ্বরী থানা অফিসার ইনচার্জ মো. রওশন কবীর শনিবার( ১৩ জুন) সন্ধ্যায় এক গোপন খবরের ভিত্তিতে নাগেশ্বরী থানা এলাকার বাসস্ট্যান্ডে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। ভূরুঙ্গামারী হতে ছেড়ে আসা হক স্পেশাল ঢাকা কোচে তল্লাশি করে সিটের নীচে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৪৮ বোতল ফেনসিডিল ও ৮’শ গ্রাম গাঁজাসহ দুইজন যাত্রী, বাসের হেলপার, চালকসহ ৪ জনকে গ্রেফতার ও বাসটি জব্দ করা হয় বলে জানা গেছে।

এব্যাপারে নাগেশ্বরী থানা অফিসার ইনচার্জ (ওসি) রওশন কবীর ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক চোরাচালানে জড়িত চালক,বাসের হেলপার ও গাজীপুর জেলার দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক বিরোধী আইনে মামলা রুজু করে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।




error: Content is protected !!