কেন্দ্রীয় নেতৃবিন্দুর উপস্থিতিতে রাজবাড়ী জেলা আ,লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:১৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২১

মিঠুন গোস্বামী রাজবাড়ীঃ

সারাদেশের ন্যায় রাজবাড়ী জেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গবার (২১ সেপ্টেম্বর) জেলা আওয়ামী লীগের উদ্যোগে জেলা শিল্পকলা একাডেমিতে দিনব্যাপী এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন , বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লেঃ কর্ণেল (অবঃ) মুহাম্মদ ফারুক খান এমপি, এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম এমপি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন এবং কেন্দ্রীয় সদস্য সানজিদা খানম।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিমের সভাপতিত্বে সভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আকবর আলী মর্জি, সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীসহ জেলা-উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লেঃ কর্ণেল (অবঃ) মুহাম্মদ ফারুক খান এমপি বলেন, আগামী ১৬ই অক্টোবর অনুষ্ঠিতব্য রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে দলকে শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।তিনি আরও বলেন, আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা দলকে সুসংগঠিত করতে যেসকল জেলা-উপজেলায় কমিটির মেয়াদোত্তীর্ণ হয়েছে সেগুলোতে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি করার নির্দেশনা দিয়েছেন। তারই অংশ হিসেবে আজকে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের এই বর্ধিত সভার আয়োজন করা হয়েছে। আগামী সম্মেলনকে সফল করতে দলীয় নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এই বর্ধিত সভাকে কেন্দ্র করে বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতি ভালো লেগেছে। করোনাকালে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ প্রশংসনীয় কাজ করেছে। আশা করি রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আসন্ন সম্মেলন আরো উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হবে।

অন্যান্য বক্তারা বলেন, এই সভার মাধ্যমে অত্র অঞ্চলের আওয়ামীলীগের তৃণমূলের কর্মীদের নতুন প্রাণ চাঞ্চল্যের সৃষ্টি করেছে যা আগামী দিনে এই অঞ্চলে আওয়ামী লীগকে আরো সুসংহত ও শক্তিশালী করবে বলে মনে করেন উপজেলা আওয়ামীলীগ থেকে আগত সকল তৃণমুল পর্যায়ের নেতৃবৃন্দ। উক্ত সভায় দলীয় প্রধান শেখ হাসিনার উপর পরিপূর্ণ আস্থা রেখে সকল পর্যায়ের নেতাকর্মীরা প্রত্যয় ব্যক্ত করেন যে সবকিছুর ঊর্ধ্বে থেকে সর্বোচ্চ গুরুত্বসহকারে সংগঠনের সকল কার্যক্রম পরিচালনা করা ও আগামী দিনে সংগঠনের প্রত্যেকটি ইউনিটকে সুসংহত করা।

এর আগে রাজবাড়ীর প্রবেশদার ক্ষেত দৌলতদিয়া ফেরি ঘাট থেকে আগত কেন্দ্রীয় নেতৃবিন্দুদের ফুলের শুভেচ্ছা জানান ঢাকা বিশব্বিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও আগামী রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী শেখ সোহেল রানা টিপু।

সভা সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেন সফিক। এই বর্ধিত সভাকে কেন্দ্র করে রাজবাড়ী শহরের প্রধান সড়কসহ বিভিন্ন স্থানে কেন্দ্রীয় ও জেলা নেতাদের ছবি সম্বলিত ডিজিটাল তোরণ, ব্যানার, ফেস্টুন, প্লেকার্ডে সজ্জিত করা হয়। দলীয় নেতা-কর্মীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা ও উৎসবের আমেজ বিরাজ করে।

বর্ধিত সভায় জেলার সকল উপজেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ জেলা আওয়ামী লীগের সদস্যরা উপস্থিত ছিলেন।




error: Content is protected !!