কেন্দ্র দখলের অভিযোগ, হাতিয়ায় ৫ ইউনিয়নে আ. লীগ-স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন

প্রকাশিত: ৫:০১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০২১

মোঃইব্রাহিম নোয়াখালী জেলা প্রতিনিধি
নোয়াখালীর হাতিয়ার সাবেক এমপি মোহাম্মদ আলীর লোকজনের কেন্দ্র দখল, ভয়ভীতি প্রদর্শন এবং অনিয়মের অভিযোগে নৌকার প্রার্থীসহ সাত ইউপি চেয়ারম্যান প্রার্থী ভোট বর্জন করেছেন।
তারা হলেন-হাতিয়ার ৯ নম্বর বুড়িরচর ইউনিয়ন আওয়ামী লীগের প্রার্থী জিয়া আলী মোবারক কল্লোল (নৌকা), ১০ নম্বর জাহাজ মারা ইউনিয়নের আওয়ামী লীগের প্রার্থী এটিএম সিরাজ উল্যাহ (নৌকা), উপজেলার ৫ নম্বর চরঈশ্বর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আবদুল হালিম আজাদ (আনারস), ৮ নম্বর সোনাদিয়া ইউনিয়নের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নুরুল ইসলাম (মোটরসাইকেল) ও ১১ নম্বর নিঝুম দ্বীপ ইউনিয়নের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. মেহেরাজ উদ্দিন (মোটরসাইকেল)।
মোহাম্মদ আলী বর্তমান এমপি আয়েশা ফেরদাউস আলীর স্বামী এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি। দলীয় লোকজনের বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে সোমবার (২০ সেপ্টেম্বর) দুপুরে তিনি বলেন, অপরাধীরা অপরাধ করলে প্রশাসন ব্যবস্থা নেবে। এতেতো ভোট বর্জন করা ঠিক নয়।ভোট বর্জনকারীরা তার বিরোধী মতের কি-না জানতে চাইলে সাবেক এ এমপি বলেন, ‘তাদের নৌকা দিতেতো আমরাই সুপারিশ করেছি।’
সোমবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকেল ৪টা পর্যন্ত। হাতিয়ার নির্বাচন কর্মকর্তা জাকির হোসেন বলেন, এখনও কোনো প্রার্থীর থেকে অভিযোগ পাইনি। সুষ্ঠুভাবে ভোটগ্রহণ চলছে বলেও দাবি করেন তিন।




error: Content is protected !!