কোটচাঁদপুর উপজেলা ও পৌর কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৬:৩৫ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০২০

মোঃ আশাদুল ইসলাম কোটচাঁদপুর প্রতিনিধিঃ

“কৃষক বাঁচাও-দেশ বাঁচাও ” এই শ্লোগানকে সামনে নিয়ে বাংলাদেশ কৃষকলীগ কোটচাঁদপুর উপজেলা ও পৌর শাখার উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৫ই ডিসেম্বর ) সকালে স্থানীয় পৌর পাঠাগার মিলনায়তনে উপজেলা ও পৌর কৃষকলীগের উদ্যোগে এ বর্ধিত সভার আয়োজন করা হয়।

উপজেলা কৃষকলীগের আহবায়ক শাহাজান আলী”র সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক আশরাফুল আলমের পরিচালনায় সাধারণ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৩ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডঃ শফিকুল আজম খান চঞ্চল।

সভায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম পানু।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আঃলীগের সভাপতি শরিফুন্নেচ্ছা মিকি,সাধারণ সম্পাদক শাহাজান আলী, সিনিঃসহসভাপতি নুরুল ইসলাম খান বাবলু, লুৎফর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন ফারুক, মহেশপুর উপজেলা আঃলীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ,পৌর আঃলীগের যুগ্ম আহবায়ক সহিদুজ্জামান সেলিম, ঝিনাইদহ জেলা কৃষকলীগের সভাপতি সাজেদুর ইসলাম সৌম,সাধারণ সম্পাদক আশরাফুল আলম, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক রফি উদ্দীন মল্লিক,পৌর কৃষকলীগের যুগ্ম আহবায়ক শ্রী সুশান্ত কুমার প্রমূখ।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা, উপজেলা ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ড পর্যায়ের কৃষকলীগ নেতৃবৃন্দর ও বিভিন্ন পত্র পত্রিকার সাংবাদিকবৃন্দ।




error: Content is protected !!