কোটচাঁদপুর পৌর মেয়র প্রার্থী শাহাজান আলীর মটর শোভাযাত্রা

প্রকাশিত: ৭:৫২ অপরাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০২০

মোঃ আশাদুল ইসলাম কোটচাঁদপুর প্রতিনিধিঃ

আসন্ন ঝিনাইদহের কোটচাঁদপুর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনিত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহাজান আলী নৌকার টিকিট হাতে নিয়ে নিজ শহরে এক বর্নাঢ্য মটর শোভাযাত্রার মাধ্যমে নিজ এলাকায় ফিরে আসেন।

(২৮ ডিসেম্বর) সোমবার বিকালে যশোর বিমান বন্দর থেকে নেমে দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে পৌর এলাকার মেইন সড়কে বিশাল নির্বাচনী মোটরসাইকেল শোভাযাত্রা ও গণসংযোগ করেছেন শাহাজান আলী।
মটর শোভাযাত্রায় আনুমানিক এক হাজার মোটরসাইকেল নিয়ে শাহাজান আলী গণসংযোগ শেষ করেন।

মটর শোভাযাত্রা ও গণসংযোগে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিকলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় পৌর এলাকার গুরুত্বপূর্ণ সড়ক, হাটবাজার ও মোড়সহ বিভিন্ন এলাকা ঘুরে পৌর বাজার চত্ত্বরে আসেন এবং সেখানে উপস্থিত নেতাকর্মী ও স্থানীয় জনসাধারণের উদ্দেশ্যে সংক্ষিপ্ত আকারে বক্তব্য রাখেন।
পৌর আঃলীগের আহবায়ক ফারজেল হোসেন মন্ডল এর সভাপতিত্বে উক্ত পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইদহ ৩ আসনের মাননীয় এমপি এ্যাডঃ শফিকুল আজম খান চঞ্চল।
এ সময় শাহাজান আলী বক্তব্যে বলেন, মানুষের সাথে মিলেমিশে সুখে-দুঃখে তাদের পাশে দাঁড়িয়েছি এবং ভবিষ্যতেও থাকবো। এলাকায় মাদক, সন্ত্রাস ও অবৈধ কর্মকাণ্ড নির্মূল করে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন কোটচাঁদপুর পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী হয়ে আপনাদের মাঝে এসেছি।
কোটচাঁদপুর পৌরসভা কে আধুনিক ও মডেল পৌরসভা গড়তে তিনি সকলের কাছে সহযোগীতা ও নৌকা মার্কায় ভোট কামনা করেন।
এসময় আরও বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন ফারুক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নুরুল ইসলাম খান বাবলু, লুৎফর রহমান, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ও পৌর ৩ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী জাহিদ হোসেন, ৪নং ওয়ার্ড কাউন্সিলর জাফর ইকবাল শান্তি প্রমুখ।




error: Content is protected !!