চলে গেলেন মোঃ নাসিম, আমরা শোকাহত

প্রকাশিত: ১:১৯ অপরাহ্ণ, জুন ১৩, ২০২০

জাতীয় নেতা শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী’র সুযোগ্য সন্তান আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের প্রধান সমন্বয়ক ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম আজ ১৩ই জুন শনিবার সকাল ১১টার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি — রাজিউন)।

আওয়ামী লীগ নেতা ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম করোনা উপসর্গ ও শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে গত ১ জুন বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন। পরে পরীক্ষায় তার দেহে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়ে। শারীরিক অবস্থা বেশ কয়েকদিন থেকেই সংকটাপন্ন ছিল। নিবিড় পরিচর্যা কেন্দ্রের (আইসিইউ) তে চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণে রেখেছিলেন।

২০১৪ সালের নির্বাচনের পর আওয়ামী লীগ সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়ের দায়িত্ব পান তিনি। ১৯৯৬-এ আওয়ামী লীগ সরকার গঠন করলে তিনি স্বরাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পান। এরপর তিনি গৃহায়ণ ও গণপূর্ত এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করেন।

আওয়ামীলীগের আকাশ থেকে আরেকটি উজ্জল নক্ষত্র কিংবদন্ত হারিয়ে গেল,দলের কঠিম সময়ে কর্মীদের প্রেরনার উৎস, সামন থেকে চেলেঞ্জ দিয়ে নেতৃত্ব এই ইতিহাস দেশবাসী কখোনো ভুলবে না।
(১৪ দলের প্রধান সমন্বয়ক ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এর মৃত্যুতে দৈনিক অপরাধ পরিবার গভীর শোকাহত এব তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি)

আল্লাহ যেন প্রিয় নেতা’কে জান্নাতুল ফেরদৌস নসিব করুন আমিন।




error: Content is protected !!