জন্মদিনে নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন কৃষকলীগ নেতা “আলহাজ্ব জিল্লুর রহমান

প্রকাশিত: ১০:১৫ অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০২১

নিজস্ব প্রতিবেদক::

জন্মদিনে নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন, তাহিরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক, সুনামগঞ্জ জেলা কৃষকলীগের সদস্য ও তাহিরপুর উপজেলা কৃষকলীগের আহ্বায়ক আলহাজ্ব জিল্লুর রহমান।

বুধবার (২৫আগস্ট) আলহাজ্ব জিল্লুর রহমান-এর ৪৩ তম জন্মদিন। তার জন্মদিন উপলক্ষে আজ সারাদিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, মেসেঞ্জার সহ বিভিন্ন মাধ্যমে নেতাকর্মীরা তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান ।

নেতাকর্মীদের উদ্দেশ্যে আলহাজ্ব জিল্লুর রহামান বলেন, আজ সারাদিন ফেইসবুক সহো বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানান, মানুষের ভালোবাসার প্রতিদান প্রদান করা যায়না। আপনাদের ভালোবাসায় আমি অভিভূত। এই যে অমূল্য ভালোবাসা। এই সম্মান, ভালোবাসা অর্থবিত্ত দিয়ে অর্জন করা যায়না।

আপনাদের ভালোবাসা বারবার আমায় আরো বেশি উদারচিন্তার অধিকারী ও বৃহৎ মনের মানুষ হতে অনুপ্রেরণা জাগায়। প্রতিবার জন্মদিন আসা মানেই একটা একটা করে বছর জীবন থেকে চলে যাওয়া। সময় চলে যাচ্ছে একদিকে মন খারাপ৷ অন্যদিকে অর্জন হচ্ছে আপনাদের ভালোবাসা। এক জীবনে ভালোবাসার চেয়ে বড় কিছু নাই। সবাইকে ভালোবাসা আর শুভেচ্ছা। আমার জন্য দোয়া রাখবেন সবাই।




error: Content is protected !!